গৃহকর্মীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সহবাস, গৃহকর্তা গ্রেপ্তার

প্রকাশ : ২৮ জুন ২০১৭, ২০:০৩

জাগরণীয়া ডেস্ক

গৃহকর্মীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম লক্ষণ পাল। তিনি ভারতের উত্তর ২৪ পরগণার হাবড়া থানা এলাকার গোবরডাঙার লখিপুরের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, লক্ষণ পাল নামে ওই ব্যক্তির বাড়িতে দিন সাতেক আগে এক নারী গৃহকর্মীর কাজে যোগ দেন। ওই গৃহকর্মী গোবরডাঙার প্রসন্নপার্ক এলাকার বাসিন্দা। তাঁর স্বামী তাঁকে ছেড়ে চলে গিয়েছে বেশ কিছুদিন আগে। তারপর থেকেই তিনি গৃহকর্মীর কাজ শুরু করেন। ওই গৃহকর্মীর একটি ছেলে রয়েছে।

গৃহকর্মীর অভিযোগ তাঁকে লক্ষণ পাল বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়। তাঁকে বিয়ে করে সম্পত্তি দেওয়া হবে বলেও আশ্বাস দেওয়া হয়। লক্ষণ পালের স্ত্রী মারা গিয়েছে বেশ কয়েক বছর আগে। এরপর তার তিন ছেলে বিয়ে করে কলকাতায় থাকে। ২৫ জুন (রবিবার) গৃহকর্মীকে লক্ষণ জানিয়ে দেয় যে তাঁকে বিয়ে করতে পারবে না। এরপরই গোবরডাঙা পুলিশ ফাঁড়িতে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই গৃহকর্মী। সেই অভিযোগের ভিত্তিতে লক্ষণ পালকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত লক্ষণ পাল হাবড়া হাসপাতালে চিকিৎসাধীন। ওই গৃহকর্মীকেও মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করছে হাবড়া থানা পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত