বিয়ের দিনেই ধর্ষণের অভিযোগে কারাগারে বর

প্রকাশ : ২১ জুন ২০১৭, ১৯:০৫

জাগরণীয়া ডেস্ক

বিয়ে করে নতুন বউ নিয়ে বাড়ি ফিরতে না ফিরতেই ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়ে কারাগারে যেতে হলো বরকে। গত ১৮ জুন (রবিবার) সকালে ভারতের মহারাষ্ট্র রাজ্যের কোলহাপুরে এই ঘটনা ঘটেছে। 

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া ওই বরের নাম দশরথ খোট (২৮)।

আজ ২১ জুন (বুধবার) ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, বিয়ের দিন রবিবার সকালেই বর দশরথের বিরুদ্ধে পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ করেন এক নারী। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে শিরালা থানার পুলিশ সেদিন সকালেই তাকে গ্রেপ্তার করে।

প্রতিবেদনে জানানো হয়, গ্রেপ্তারের পরদিন গত ১৯ জুন (সোমবার) দশরথকে আদালতে হাজির করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য ২৩ জুন পর্যন্ত তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশের উপপরিদর্শক (এসআই) কিশোর কালে বলেন, অভিযোগকারী জানিয়েছেন, কোলহাপুরের সাংলি জেলার দেবওয়াদি গ্রামের বাসিন্দা দশরথ। ধর্ষণের শিকার নারী ও তার বাবা-মা দিনমজুরের কাজ করেন। আর দশরথ গ্রামের একটি দুগ্ধখামারের ল্যাব টেকনিশিয়ান। 

গত বছর নভেম্বরে বাড়িতে একলা পেয়ে দশরথ অভিযোগকারী নারীকে প্রথমবার ধর্ষণ করেন। ধর্ষণের পর তা কাউকে না জানাতে হুমকি দেন তিনি। এর কয়েক দিন পরে আবারও বাড়িতে একলা পেয়ে ওই নারীকে ধর্ষণ করেন তিনি। এই ঘটনা ওই নারী তার বাবা-মাকে খুলে বলেন। পরে বাবা-মাকে সঙ্গে নিয়ে ওই নারী থানায় দশরথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

প্রতিবেদনে জানানো হয়, দশরথের বিরুদ্ধে ধর্ষণসহ বেশ কয়েকটি ধারায় মামলা হয়েছে। 

এ ব্যাপারে তদন্ত চলছে বলে এস আই জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত