৪০ বছর পর বাবার দেখা পেলো মেয়ে

প্রকাশ : ২০ জুন ২০১৭, ১৭:১৯

জাগরণীয়া ডেস্ক

জন্মের ৪০ বছর পর এক বাবার সঙ্গে তার মেয়ের দেখা পেয়েছেন। বাবা-মার সম্পর্ক ভেঙে যাওয়ার পর মায়ের সঙ্গে চলে যায় মেয়ে। কিন্তু তার মা কখনো তার বাবার পরিচয় তাকে বলেননি। মায়ের কাছ থেকে সামান্য তথ্য নিয়ে বাবাকে হন্য হয়ে খুঁজেন। বাবা দিবসের এক সপ্তাহ আগে নিজের বাবাকে খুঁজে পেয়ে বেশ খুশি মেয়ে জিল জাস্টামোন্ড। 

জিল জাস্টামোন্ড জানান, মা তার বাবার সম্পর্কে শুধু এটুকুই বলেছিলেন যে, তার বাবা নিউ জার্সির ক্লিফসপার্কে থাকেন, সেখানে একটি বারে কাজ করেন আর তার নামের প্রথম অংশ আল। ১৯৭৬-৭৭ সালে তার মায়ের সঙ্গে সম্পর্ক থাকাকালে আল সেখানে কাজ করতেন।  

এই এতটুকু তথ্য নিয়েই ৪০ বছর পরে বাবাকে খুঁজে মিশনে নামেন মেয়ে জিল জাস্টামোন্ড। ফেসবুকের মাধ্যমে সেই বারটিকে খুঁজে বের করেন। এরপর সেই বারের তৎকলীন মালিকের খোঁজ পান। তাকে পেয়ে জিল জানতে চান, আল প্রথম নামের অংশের কাউকে তিনি চিনতেন কিনা। জিলের কথা শুনে বুঝে ফেলেন আল আনুনজিয়াটার কথাই হয়তো মেয়েটি বলছে।  

জিলকে তিনি জানান, তিনি তাকে চেনেন। এরপর তার সঙ্গে যোগাযোগ করিয়ে দেন মেয়ের। মেয়ের কথা জানতে পেরে মেয়ের সঙ্গে দেখা করেন বাবা। ৪০ বছর পর প্রথম দেখা হয় বাবা-মেয়ের। দু’জনেই আবেগে কেঁদে ফেলেন। বাবা দিবসের এক সপ্তাহ আগে নিজের বাবাকে খুঁজে পেয়ে দারুণ খুশি মেয়ে জিল জাস্টামোন্ড। আর বাবা বলেন, আর কখনো হারাতে চাই না মেয়েকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত