ধর্ষণের পর হত্যা, কুকুরে খেল মরদেহ!

প্রকাশ : ১৭ মে ২০১৭, ১৯:৩৬

জাগরণীয়া ডেস্ক

ভারতের হরিয়ানা রাজ্যের রোহতাক জেলায় ২৩ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এরপর ফেলে রাখা লাশ কুকুরের খাবারে হয়ে উঠে।

স্থানীয় সময় ৯ মে (মঙ্গলবার) সোনেপাত শহর থেকে সুমিত নামে এক যুবক বন্ধুদের সঙ্গে নিয়ে তার সাবেক প্রেমিকাকে অপহরণ করেন। তাকে ধর্ষণ করার পর ইট দিয়ে মাথায় আঘাত করে পরে গাড়িচাপা দেওয়া হয়। মেয়েটির লাশ এক শিল্প এলাকার আবর্জনার স্তূপে ফেলে দেওয়া হয়। গত  ১১ মে (বৃহস্পতিবার) স্থানীয় এক বাসিন্দা কয়েকটি কুকুরকে মানুষের দেহাবশেষ খেতে দেখলে মেয়েটির লাশের খোঁজ মেলে বলে জানিয়েছে পুলিশ।

সোনেপাত পুলিশের উপপরিদর্শক অজয় মালিক জানান, কুকুর ওই তরুণীর মুখ ও শরীরের নিচের অংশ খেয়ে ফেলেছে। ধর্ষণের পর তার মুখ ইট দিয়ে থেঁতলে দেওয়া হয়। এছাড়া তার মাথায় গভীর আঘাতের চিহ্ন রয়েছে। সোনেপাত থানায় একটি নিখোঁজ অভিযোগ দায়ের করেন ওই তরুণীর বাবা-মা বলে জানান অজয় মালিক।

তিনি আরও জানান, সুমিত ও বিকাশ নামের দুই সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তাদের মধ্যে সুমিত বেশ কিছুদিন ধরে ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল বলে জানিয়েছেন মালিক।

ধর্ষণের এ ঘটনায় ভারতজুড়ে তোলপাড় শুরু হয়েছে। বিশেষ করে সম্প্রতি ‘নির্ভয়া’ ধর্ষণ ও হত্যা মামলায় চারজনের ফাঁসির আদেশ বহাল রাখেন ভারতের সুপ্রিম কোর্ট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত