বাবার সামনে ২ মেয়েকে গণধর্ষণ

প্রকাশ : ১৭ মার্চ ২০১৭, ১৬:১৫

জাগরণীয়া ডেস্ক

ভারতের গুজরাট রাজ্যর দাহোদ জেলায় বাবার সামনেই দুই মেয়েকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। চলন্ত গাড়ির ভেতরে ছয় ব্যক্তি ওই মেয়েদের ধর্ষণ করে। স্থানীয় সময় ১৪ মার্চ (মঙ্গলবার) ঘটনাটি ঘটে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, ঘটনার সঙ্গে জড়িত ১৩ ব্যক্তির মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে কুমাত বারিয়া ও গোপসিং বারিয়া নামের দুই ব্যক্তি বাবাসহ ওই দুই মেয়েকে ভূতপাগলা গ্রামের তাদের নিজ দোকান থেকে অপহরণ করে। তারপর তাদের একটি গাড়িতে তুলে ধর্ষণ করা হয়।  

ধর্ষণের শিকার মেয়েদের বাবা জানান,  প্রতিশোধ নিতেই তার মেয়েদের ধর্ষণ করা হয় বলে জানিয়েছে।  কারণ তার ছেলে সম্প্রতি মদ্যপান সংক্রান্ত এক মামলায় গ্রেপ্তার হয়। গ্রেপ্তারকৃত পরে পুলিশকে বলেছিল, সে কুমাতের কাছ থেকে মদ জোগাড় করেছিল, যার জেরে কুমাতের বিরুদ্ধে মামলা করে পুলিশ। 

কুমাত ও তার সঙ্গীরা পরে তাদের মান্দাভ নামে একটি গ্রামের কাছে নামিয়ে দেয় এবং পুলিশের কাছে গেলে ফল ভালো হবে না বলে হুমকি দেয়। অভিযুক্তদের মধ্যে চারজন মোটরসাইকেলে করে তাদের গাড়ির পেছনে পাহারা দিচ্ছিল বলে জানান তিনি।

উপপরিদর্শক ডিজি রাভাল জানান, গ্রেপ্তারকৃতরা হলেন- কুমাত বারিয়া, গানপাত বারিয়া, নারভাত বারিয়া, সুরেশ নাইক ও গোপসিন বারিয়া। অভিযুক্ত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

ধর্ষণের শিকার ওই দুই মেয়েকে দেশটির স্থানীয় একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত