শিক্ষিকাদের বিকৃত যৌনতার শিকার নার্সারির ছাত্রী

প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৬, ১১:১০

জাগরণীয়া ডেস্ক

ভারতের পাটনার এক নামী ইংরেজি মাধ্যম স্কুলের দুই শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়েছে। একই স্কুলের নার্সারিতে পড়ুয়া ৫ বছরের এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেপ্তার করা হয় তাদের। কিছুদিন আগে ওই ছাত্রীর অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। শনিবার (৫ নভেম্বর) অভিযুক্ত ২ শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়েছে।       

ওই ছাত্রী তার অভিভাবককে জানায়, গত এক মাসে ধরে বহু বার ক্লাসের মধ্যে এবং ক্লাস সংলগ্ন একটি ঘরে নিয়ে গিয়ে তাকে যৌন হেনস্থা করেন দুই শিক্ষিকা। এদের মধ্যে একজনকে ‘ছোট মিস’ বলে ডাকে ওই ছাত্রী। পুলিশের কাছেও জবানবন্দি দেওয়ার সময় ক্লাস রুম এবং পাশের ওই ঘরের কথা উল্লেখ করেছে ছাত্রীটি। অভিভাবকের অভিযোগের ভিত্তিতে বিভিন্ন ধারায় ২ শিক্ষিকার বিরুদ্ধে মামলা দায়ের করেছে গান্ধী ময়দান থানার পুলিশ।

মেডিক্যাল পরীক্ষার জন্য ছাত্রীর পোশাক হাসপাতালে পাঠায় পুলিশ। সিনিয়র পুলিশ সুপার মনু মহারাজ এবং এসপি সেন্ট্রাল চন্দ্রকুমার কুশওয়াহা জানিয়েছেন, গ্রেপ্তার হওয়া দুই শিক্ষিকা হলেন নুতন জোসেফ এবং ইন্দু। যদিও জেরার সময় ২ জনেই তাদের বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করেছেন।   

কুশওয়াহা আরও জানান, ছাত্রীর মেডিক্যাল পরীক্ষায় যৌন হেনস্থার প্রমাণ মিলেছে। ছাত্রীর গোপনাঙ্গে কিছু প্রবেশ করানো হয়েছিল সেটারও প্রমান পাওয়া গেছে পরীক্ষায়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত