নারী পাচার ও পতিতালয়েই কোটিপতি দম্পতি

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৬, ১৩:৩১

জাগরণীয়া ডেস্ক

২০ বছর ধরে প্রায় পাঁচ হাজার নারী পাচার করে কোটি টাকার মালিক হয়েছে দিল্লির আফাক হোসেন (৫০) ও সাইরা বেগম (৪৫) নামে এক দম্পতি। শুধু নারী পাচারই নয়,  জোর করে মহিলাদের যৌনপেশায় নামানোর কাজও করেন এই দম্পতি। 

সম্প্রতি পাঁচ সহযোগীসহ তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।  আফাক ও সাইরা দম্পতির বাসায় তল্লাশি চালানোর সময় নয় লাখ টাকা ও বেশ কয়েকটি নামীদামি গাড়ি জব্দ করে পুলিশ। 

জানা যায়, বেঙ্গালুরুর সম্পত্তি বিক্রি করে সম্প্রতি দিল্লিতে একটি ফার্ম হাউজ কেনেন ওই দম্পতি। দম্পতির কোটি টাকার ব্যাংক ব্যালেন্সের হদিশও পেয়েছে পুলিশ।

পুলিশ জানায়, আফাকের স্ত্রী সায়রাও আগে যৌনকর্মী ছিলেন। এক পতিতালয়ে আফাকের সঙ্গে তার দেখা হয় । ১৯৯৯ সালে  তারা বিয়ে করে। দিল্লির রেড লাইট এলাকা জিবি রোডে মেয়ে পাচারের মূলহোতা আফাক ও সাইরা হোসেন। তাদের বিরুদ্ধে বেআইনিভাবে তিনটি পতিতালয় চালানোর অভিযোগ রয়েছে। নেপাল, পশ্চিমবঙ্গ, ঝাড়খণ্ড ও অন্ধ্রপ্রদেশ থেকে মেয়ে এনে জোর করে যৌনপেশায় নামায় এই দম্পতি। এক একটি মেয়েকে ৫০ থেকে দু’লাখ টাকায় কেনা হয়। কোনো মেয়ে রাজি না হলে টানেলের মতো একটি ঘরে রেখে তার সঙ্গে পশুর মত আচরণ করা হতো। এর আগেও অবশ্য বেশ কয়েকবার একই অভিযোগে গ্রেপ্তার হন তারা। তবে নারী পাচার নিয়ে ভারতে জোরালো আইন না থাকায় সহজেই জামিন পেয়ে যায় তারা।

দেশটির পুলিশ জানায়, এবার তাদের বিরুদ্ধে কঠোর ধারায় মামলা দায়ের করা হয়েছে। যাতে তারা সহজে জামিন না পান।

সূত্র : কোলকাতা নিউজ ২৪

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত