তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে কিশোরীকে বিবস্ত্র

প্রকাশ : ০৫ জুন ২০১৮, ১১:২৯

জাগরণীয়া ডেস্ক

তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটির জের ধরে এক কিশোরীকে বিবস্ত্র করে ঘুরানো হলো পুরো এলাকা। ঐ কিশোরীর হাজারো অনুনয় বিনয় ও কাকুতি মিনতিতেও মন গলেনি কারো। পাকিস্তানের পেশোয়ার শহরের হস্তনগরী এলাকায় ঘটেছে এ বর্বর ঘটনা। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।

খবরে বলা হয়, গত বুধবার সামান্য বিষয় নিয়ে ১৬ বছর বয়সী ওই কিশোরীর সঙ্গে তার চাচাতো ভাইয়ের ঝগড়া হয় এবং মারামারি বেঁধে যায়। এমন সময়ে সেখানে মাজহার হোসেন নামে এক ব্যক্তি পৌঁছান এবং ওই কিশোরীর জামা টেনে ছিঁড়ে ফেলেন। এরপর তাকে বিবস্ত্র করেই পুরো এলাকায় ঘুরান। এ সময় নিজের শরীর ঢেকে কেঁদে কেঁদে তাকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করে কিশোরীটি কিন্তু তাতে মাজহারের কোন দয়া হয়নি।

খবরে আরও বলা হয়, ভুক্তভোগী ঐ পরিবার হস্তনগরী থানায় মাজহার এর বিরুদ্ধে অভিযোগ করতে গেলে পুলিশ মামলা নিতে অস্বীকৃতি জানায়। কিন্তু স্থানীয় সংবাদমাধ্যমে এ ঘটনা প্রচারিত হলে এবং একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে পুলিশ অভিযোগ আমলে নেয়। কিন্তু পুলিশ প্রাথমিক অভিযোগপত্রে বিবস্ত্র করে ঘুরানোর অভিযোগটি বাদ দিয়ে শুধু হেনস্তার অভিযোগ নিয়েছেন। মাজহারকে গ্রেপ্তার করতে এখন অভিযান চালাচ্ছে পুলিশ। 

এ ঘটনার পর ওই কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করে তাদের সর্বোচ্চ সাহায্যের আশ্বাস দিয়েছেন পেশোয়ারের জেলা কাউন্সিলর অসীম খান। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত