মেয়ে মেগানের বিয়েতে থাকছেন না বাবা

প্রকাশ : ১৫ মে ২০১৮, ১৪:১৪

জাগরণীয়া ডেস্ক

আগামী ১৯ মে (শনিবার) প্রিন্স হ্যারির সাথে মেগান মার্কেলের যে বিয়ে নিয়ে পুরো বিশ্বেই চলছে তোলপাড় সেই বিয়েতে থাকছেন না খোদ কনে মেগানের বাবা। মেয়ের বিয়ের জন্য বাবা টমাস মার্কেল কী কী প্রস্তুতি নিচ্ছেন, এসবের ছবি পাপারাজ্জিদের মাধ্যমে বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়ার পরপরই তার কাছ থেকে এমন বিস্ময়কর ঘোষণা এলো। 

মেক্সিকোয় নিজের বাসভবনে শোবিজবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট টিএমজেডকে টমাস বলেন, তিনি প্রিন্স হ্যারির সঙ্গে তার মেয়ে মেগান মার্কেলের বিয়েতে উপস্থিত থাকবেন না। টমাস জানান, বিয়েতে উপস্থিত হয়ে তিনি তার মেয়েকে বিব্রত করতে চান না।

মেয়েকে নিয়ে গির্জায় বিয়ের মঞ্চের দিকে হেঁটে যাওয়ার মাত্র পাঁচ দিন আগে টমাসের এমন ঘোষণায় এখন নতুন করে আলোচনা সমালোচনার ঝড় উঠেছে।

তবে এক বিবৃতিতে কেনসিংটন প্যালেস জানিয়েছে, এই ঘোষণা মেগান মার্কেলের জন্য একান্ত ব্যক্তিগত ব্যপার।

এর আগে মেগান টুইট করেন, ‘গণমাধ্যম অনুচিতভাবে এমন ছবি নিচ্ছিল যে আমার বাবাকে ভালো দেখাচ্ছিল না। এ জন্য আমি তাকে ভালোভাবে পোজ দিতে বলি। রাজপরিবারের ভালোর কথা ভেবেই আমি এ কথা বলি। এ জন্য তিনি কোনো সুবিধা নেননি। এটি টাকার জন্যও নয়।’

টমাস মার্কেলকে উদ্দেশ্য করে মেগান মার্কেলের সৎবোন সামান্থা মার্কেল বলেন, এসব ছবির জন্য তিনি নিজেকে দায়ী করেছেন।

উল্লেখ্য, গত ১৩ মে ডেইলি মেইলের প্রতিবেদনে দেখা যায়, মেগানের বাবা এক পাপারাজ্জি ফটোগ্রাফারের জন্য ছবির পোজ দিচ্ছেন। স্মাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যায়, মেগানের বাবা বিয়েতে যাওয়ার জন্য তার স্যুটের মাপ দিচ্ছেন এবং মেয়ের বিয়ের খবর ছাপা হওয়া একটি সংবাদপত্র পড়ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত