নারী হয়েও পুরুষ সেজে প্রেম, দুই নারীকে বিয়ে

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:০৬

জাগরণীয়া ডেস্ক

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ২০১৩ সালে একটি ফেসবুক অ্যাকাউন্ট খোলেন সুইটি সেন নামের এক নারী। তিনি ভারতের উত্তর প্রদেশ রাজ্যের বিজনোর জেলার ধর্মপুর এলাকার বাসিন্দা। নারী হয়েও তার ফেসবুক অ্যাকাউন্টের নাম কৃষ্ণ সেন। পুরুষ নাম নিয়ে, পুরুষ সেজে ছবি দিয়ে তিনি চ্যাট করতেন নারীদের সঙ্গে।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, ২০১৪ সালে সুইটি উত্তরাখণ্ডের হলদিনি এলাকায় যান কামিনী নামের এক ফেসবুক বন্ধুর সঙ্গে দেখা করতে। কামিনীর কাছে নিজেকে একজন ব্যবসায়ীর ছেলে বলে নিজের পরিচয় দেন সুইটি। ওই বছরের শেষের দিকেই বিয়ে করেন দুজন।

এর দুবছর পর উত্তরাখণ্ডেরই আরেক নারীকে বিয়ে করেন সুইটি। নিশা নামের ওই নারী আবার সুইটির প্রথম বিয়েতে উপস্থিত ছিলেন। পরে দুই স্ত্রীকে নিয়ে হলদিনি এলাকায় একটি বাসা নিয়ে বসবাস শুরু করেন তিনি।

বার্তা সংস্থা এএনআইকে সুইটির প্রথম স্ত্রী কামিনী অভিযোগ করেন, সুইটি সব সময় পুরুষদের মতো ব্যবহার করতো। পুরুষদের মতো ধূমপান, মদ্যপান ও গালিগালাজ করতো। এমনকি দ্বিতীয় বিয়ে করার পর কামিনীর কাছে সাড়ে আট লাখ রুপি যৌতুক দাবি করে মারধরও করে সুইটি।

আর নিশা জানায়, বিয়ের পর তার সঙ্গে বিছানায় যেত না সুইটি। শারীরিক সম্পর্কের সময় সেক্স টয় ব্যবহার করতো সে। বিভিন্ন কারণে গত দুই বছরে কোনো অভিযোগ আনেননি তিনি। তবে এখন আর সুইটির সঙ্গে সংসার করতে চান না।

এরপরই সুইটির নামে অভিযোগ করা হয় হলদিনি পুলিশের কাছে। আর গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন ধোঁকাবাজির অভিযোগে গ্রেপ্তার করা হয় সুইটিকে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত