কন্যা সন্তানের জন্ম দেয়ায় গৃহবধূকে পুড়িয়ে হত্যা

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০১৮, ১৫:৩২

জাগরণীয়া ডেস্ক

পরপর কন্যা সন্তানের জন্ম দেওয়া এক নারীকে পুড়িয়ে হত্যার খবর পাওয়া গেছে। সেই সাথে রয়েছে যৌতুকের দাবি না মেটানোর অভিযোগ! আর এ কারণেই পুড়িয়ে মারা হয়েছে ভারতের পশ্চিমবঙ্গের এক গৃহবধূকে।

৬ জানুয়ারি শনিবার জি নিউজের খবরে বলা হয়, কলকাতার পার্শ্ববর্তী রাজারহাটের পানাপুকুর এলাকার গৃহবধূ ফাতেমা বিবিকে পুড়িয়ে মারা হয়েছে। ১৫ বছর আগে রাজারহাটের ব্যবসায়ি মহম্মদ আসগর আলির সঙ্গে বিয়ে হয় ফাতেমা বিবির। এ দম্পতির দুটি কন্যা সন্তান রয়েছে। আরো দুটি কন্যা সন্তান জন্মের পর মারা যায়। কন্যা সন্তান জন্ম দেয়ায় দীর্ঘদিন ধরে শ্বশুর বাড়ির লোকজনের অত্যাচার সহ্য করছিলেন ফাতেমা বিবি। সেই সাথে ছিল যৌতুকের টাকার জন্য চাপ দেয়া।

গত মঙ্গলবার ৫০ হাজার রুপি যৌতুক আনার জন্য ফাতেমা বিবিকে বাপের বাড়ি পাঠানো হয়। টাকা দিতে ব্যর্থ হওয়ায় ঐ গৃহবধূর উপর চলে নৃশংস নির্যাতন। এ খবর শুনে বাপের বাড়ি থেকে লোকজন ফাতেমা বিবিকে দেখতে আসলে হাত পা বাধা অবস্থায় অগ্নিদগ্ধ ফাতেমা বিবিকে মৃত অবস্থায় উদ্ধার করে। ঘটনার পর থেকে শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। এ ঘটনায় শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত