মোদিকে বিয়ে করতে অবস্থান কর্মসূচি!

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৭, ১৭:৫৫

জাগরণীয়া ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিয়ে করার জন্য এক মাস ধরে দিল্লির যন্তর-মন্তরে অবস্থান কর্মসূচি পালন করছেন এক নারী। রাজস্থানের জয়পুরের এই নারী গত ৮ সেপ্টেম্বর থেকে যন্তর-মন্তরে অবস্থান নিয়েছেন ওম শান্তি শর্মা নামে ৪০ বছর বয়সী ঐ নারী। খবর ইন্ডিয়া টুডে'র।

প্রধানমন্ত্রী মোদিকে কেন বিয়ে করতে চান, আর কেনই-বা অবস্থানে বসেছেন—এমন প্রশ্নের জবাবে ওম শান্তি বলেন, মোদির সঙ্গে দেখা করার সুযোগ মিলবে না, তা তিনি জানেন। কিন্তু তিনি এও জানেন, মোদির সাহায্য দরকার। মোদি তার মতোই একা। মোদির সেবার জন্য তাকে বিয়ে করতে চান তিনি।

ওম শান্তি বলেন, ‘মানুষ আমার কথা শুনে হাসে। কিন্তু আমি মানসিকভাবে সুস্থ। আমি তাদের বলতে চাই, ভালো লাগার অনুভূতির জন্যই শুধু মোদিজিকে বিয়ে করতে চাই না, তাকে শ্রদ্ধাও করি। ছোটবেলা থেকেই শিখেছি, বড়দের সম্মান ও তাদের কাজে সহযোগিতা করতে হয়। এ কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছি।’

ওম শান্তি জানান, তার আগে একবার বিয়ে হয়েছিল। কিন্তু সম্পর্কটি দীর্ঘস্থায়ী হয়নি। তারপর অনেক বছর ধরে একাই আছেন তিনি। 

তিনি জানান, এই সময়ের মধ্যে তার কাছে অনেক বিয়ের প্রস্তাব এসেছে। কিন্তু তিনি ফিরিয়ে দিয়েছেন। এখন তিনি মোদিকে বিয়ে করতে চান।

ওম শান্তি বলেন, ‘মোদিজি এখানে (যন্তর-মন্তর) আমার সঙ্গে দেখা করতে না আসা পর্যন্ত আমি এক পা-ও নড়ব না।’

ইন্ডিয়া টুডে'র প্রতিবেদনে বলা হয়, প্রথম পক্ষের স্বামীর ঘরে ওম শান্তির ২০ বছর বয়সী এক মেয়ে আছে। তবে ভবিষ্যৎ নিয়ে ওম শান্তির কোনো মাথাব্যথা নেই। কারণ, তার অনেক জমি ও অর্থ আছে। কিছু জমি বিক্রির পরিকল্পনা করছেন তিনি। যা দিয়ে তিনি মোদির জন্য কিছু উপহার কিনতে চান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত