ছেলের বউকে পেটানোর জন্য ৮ হাজার মাইল পাড়ি!

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৭, ০০:৪৯

জাগরণীয়া ডেস্ক

ছেলের বউকে শাসন করার জন্য ভারতের পাঞ্জাব থেকে ফ্লোরিডার হিলসবারো কাউন্টিতে আট হাজার মাইল পাড়ি দিয়েছেন ভারতের এক দম্পতি। 

বিবিসি অনলাইনের প্রতিবেদনে জানানো হয়, ভারতীয় ওই দম্পতির নাম জশবীর কালসি (৬৭) ও তার স্ত্রী ভুপিন্দর (৬২)। ছেলের বউকে পিটিয়ে শাসন করতে ভারতের পাঞ্জাব থেকে ফ্লোরিডার হিলসবারো কাউন্টিতে উড়ে গেছেন তারা।

প্রতিবেদনে বলা হয়, ফ্লোরিডার হিলসবারো কাউন্টিতে থাকেন জশবীর ও ভুপিন্দরের ছেলে দেববীর (৩৩)। তার স্ত্রীর নাম সিল্কি গাইন্দ (৩৩)। তাদের ঘরে এক বছর বয়সী একটি মেয়ে আছে। সম্প্রতি নিজেদের নিয়মকানুন শেখাতে মাসখানেকের জন্য জশবীর ও ভুপিন্দর হিলসবারোতে যান। কিন্তু তারা নিয়মকানুন শেখানোর নাম করে গাইন্দকে বেধড়ক মারধর করেন। এতে তার শরীরে কালশিটে দাগ পড়ে যায়। এমনকি তার গলায় ছুরি ধরে মেরে ফেলার হুমকিও দিয়েছেন তারা। আর এই ঘটনায় মা-বাবাকে সাহায্য করেন গাইন্দের স্বামী দেব। 

পরে গাইন্দের মা-বাবা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে গাইন্দকে উদ্ধার করে। জশবীর, ভুপিন্দর ও দেববীরের বিরুদ্ধে ফ্লোরিডায় নির্যাতনের মামলা হয়েছে। গত ৩ সেপ্টেম্বর (রবিবার) এই মামলায় শুনানি শুরু হয়।

আদালতে শুনানির সময় গাইন্দ বলেন, "স্বামী দেব আমাকে ছেড়ে চলে গেছে। আমি খুব ভয় পাচ্ছি। কারণ গত রাতে সে আমাকে বলেছে, এই ঘটনা পুলিশকে জানালে সে আমাকে মেরে ফেলবে। সে পেটাতে পেটাতে আমাকে মেরে ফেলতে পারে। সে বলেছে, ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই সে আমাকে হত্যা করে নিজে আত্মহত্যা করবে"।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত