গর্ভপাতের জেরে ছাত্রীর মৃত্যু

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১৮:৫৫

জাগরণীয়া ডেস্ক

হাতুড়ে ডাক্তারের কাছে গর্ভপাত করাতে গিয়ে মৃত্যু হল এক ছাত্রীর। পরিবারের অভিযোগের পর গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ডাক্তারকে। আটক করা হয়েছে ওই ছাত্রীর প্রেমিককেও।

পুলিশ সূত্রে খবর, ৬ আগস্ট (রবিবার) হায়দরাবাদের বেসরকারি নার্সিংহোমে গর্ভপাত করাতে গিয়ে মৃত্যু হয় ১৯ বছরের এক ইঞ্জিনিয়ারিং ছাত্রীর। ৭ আগস্ট (সোমবার) ওই ছাত্রীর মা-বাবা বানাস্থালীপুরম থানায় অভিযোগ জানান। তারপরই সক্রিয় হয় পুলিশ। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত ডাক্তারকে। তাঁর বিরুদ্ধে অবৈধভাবে গর্ভপাত করানো, প্রাণনাশ ও জালিয়াতির অভিযোগ আনা হয়েছে।

জানাগেছে, প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কের জেরে গর্ভবতী হয় পড়ে ওই ছাত্রী। লোকলজ্জার ভয়ে গর্ভপাত করানোর সিদ্ধান্ত নেন তাঁরা। তবে গর্ভধারণের পর প্রায় ৭ মাস পার হয়ে যাওয়ায় বেআইনি পথ বেছে নেয় প্রেমিক যুগল। আর তাতেই ঘটে বিপত্তি। হাতুড়ে ডাক্তারের দেওয়া ওষুধ খাওয়ার পর প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয় ওই ছাত্রীর শরীর থেকে। তড়িঘড়ি তাঁকে ফের সেই নার্সিংহোমে নিয়ে যায় তাঁর প্রেমিক। কিন্তু পরিস্থিতি দেখে হাত তুলে নেন অভিযুক্ত ডাক্তার। অন্য একটি হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

ওই ঘটনায় মৃত ছাত্রীর প্রেমিককেও আটক করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ আনা হয়েছে। এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, অভিযুক্তকে জেরা করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত