চাকরি না ছাড়ায় স্ত্রীর মাথা কর্তন

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১৫:০৭

জাগরণীয়া ডেস্ক

বেশ কয়েকদিন থেকেই পোশাক কারখানায় কর্মরত স্ত্রীকে চাকরি ছাড়তে বলছিলেন স্বামী। কিন্তু স্ত্রী ওই চাকরি ছাড়তে দেরি করছিলেন। আর এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রীর মুণ্ডু কেটে নিলেন স্বামী। 

পাকিস্তানের মাঙ্গা মান্দি এলাকায় গত ৬ আগস্ট (রবিবার) এই মর্মান্তিক ঘটনা ঘটে। 

দেশটির পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম ডন অনলাইন জানায়, মাঙ্গা মান্দির শ্যামকে ভাট্টিয়ান এলাকায় থাকতেন তিন সন্তানের জননী ৩৭ বছর বয়সী নাসরিন। চাকরি করতেন একটি পোশাক কারখানায়। 

গত ৬ আগস্ট (রবিবার) দিবাগত রাতে স্বামী আফরাহেম তার মুণ্ডু কেটে ঘরের দরজা আটকে চলে যান। পরে প্রতিবেশীদের সহায়তায় তার সন্তানরা এসে তার মৃতদেহ উদ্ধার করে। 

পরে পুলিশ এসে হত্যাকাণ্ডের নমুনা সংগ্রহ করে এবং ওই নারীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। এ ঘটনার পর থেকে নাসরিনের স্বামী আফরাহেম পলাতক।

এদিকে এই হত্যাকাণ্ডের বিষয়ে সাদ্দার বিভাগ পুলিশের কর্মকর্তা মেহের মুমতাজ জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে- সম্মানের নামে নাসরিনকে হত্যা করেছেন তার স্বামী আফরাহেম। 

প্রতিবেশী ও পরিবারের সদস্যদের বরাত দিয়ে মেহের মুমতাজ আরো জানান, নাসরিন রাইউইন্দ এলাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন। কিন্তু তার স্বামী তার ঘরের বাইরে কাজ করা পছন্দ করতেন না। কিন্তু স্বামীর পছন্দকে উপেক্ষা করে নাসরিন চাকরি করে যাচ্ছিলেন। 

মেহের মুমতাজ জানান, ৬ আগস্ট (রবিবার) রাতে নাসরিনকে ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যা করেন তার স্বামী। প্রাথমিক তদন্তে এমনই আলামত পেয়েছে পুলিশ। এছাড়া আফরাহেমকে ধরতে পুলিশের একটি দল কাজ করছে বলেও জানান তিনি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত