এসি রবিউলের স্ত্রী সালমার চাকরিতে যোগ

প্রকাশ : ১০ জুলাই ২০১৭, ১৫:৩৫

জাগরণীয়া ডেস্ক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক কর্মকর্তা পদে যোগদান করেছেন জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মকর্তা রবিউল করিমের স্ত্রী উম্মে সালমা।

বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক জানান, ৯ জুলাই (রবিবার) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষা শাখায় উম্মে সালমা অফিস শুরু করেছেন।

তিনি জানান, রবিবার সকালে উম্মে সালমা শিক্ষা শাখায় প্রশাসনিক কর্মকর্তা পদে যোগদানের সম্মতিপত্র, একাডেমিক কাগজপত্র, মেডিক্যাল সনদপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসেন। পরে কাজপত্র দেখে তাকে শিক্ষা শাখায় পাঠানো হয়। একই সঙ্গে তাকে প্রয়োজনীয় প্রশাসনিক দিক-নির্দেশনাও দেওয়া হয়।

এ সময় সালমার বাবা মো. শাহজাহান ও এসি রবিউলের ছোটভাই শামসুজ্জামান শামস উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ আলী (শিক্ষা-১) বলেন, "উম্মে সালমাকে আমরা স্বাগত জানিয়েছি। শিগগিরই তাকে নিজস্ব ডেস্ক বরাদ্দ দেওয়া হবে। এরপর তার কাজ বুঝিয়ে দেওয়া হবে"।

এদিকে চাকরিতে যোগদান এর ব্যাপারে সালমা সাংবাদিকদের বলেন, "চাকরিতে যোগ দিয়ে খুব ভালো লাগছে। এরই মধ্যে সহকর্মীদের সঙ্গে পরিচিত হয়েছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাকে যে সম্মান দিয়েছে আমি তার মর্যাদা রাখতে সর্বোচ্চ চেষ্টা করবো"।

উল্লেখ্য, এর আগে গত ৬ জুলাই (বৃহস্পতিবার) উম্মে সালমাকে বিশ্ববিদ্যালয় গ্রন্থাগার অফিসে উচ্চমান সহকারী পদে মাস্টার রোলে (কাজ করলে দৈনিক ৫৫০ টাকা মজুরিতে ৯০দিনের জন্য) নিয়োগ দেয় প্রশাসন। পরে এ নিয়ে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা যায়। 

বিষয়টি জানতে পেরে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামকে ফোন করে বিষয়টি বিবেচনা করতে অনুরোধ জানান ডিআইজি হাবিবুর রহমান। এর কিছুক্ষণ পরে ৭ জুলাই (শুক্রবার) বিশ্ববিদ্যালয় জনসংযোগ অফিস থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উম্মে সালমাকে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মানুযায়ী রেজিস্ট্রার অফিসের শিক্ষা শাখায় প্রশাসনিক অফিসার পদে এডহক ভিত্তিতে নিয়োগ দেওয়ার কথা জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত