গাড়িচাপায় যুক্তরাষ্ট্রে বাংলাদেশি নারীর মৃত্যু

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৭, ০১:৪৫

জাগরণীয়া ডেস্ক

গাড়ির নিচে চাপা পড়ে যুক্তরাষ্ট্রের অরেগনে এক বাংলাদেশি নারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম শ্রাবন্তি হক বিপাশা (৩৬), তিনি স্বামী ও দুই ছেলেকে নিয়ে সালেম শহরের ভলকানো স্ট্রিটের সাসেক্স অ্যাভিনিউতে থাকতেন।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যম কেজিডব্লিউ জানিয়েছে, সোমবার রাতে ভলকানো স্ট্রিটে মোড় ঘোরার সময় অ্যালান প্যাট্রিক জ্যাকবস (৫৪) নামে একজনের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বাসার দেয়াল ভেঙে ভেতরে ঢুকে পড়ে। শ্রাবন্তি তখন ঘুমিয়ে ছিলেন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে তার স্বামী ও দুই ছেলে অন্য ঘরে থাকায় তাদের কোনো ক্ষতি হয়নি।

সালেম পুলিশের কর্মকর্তা ডেভ ওকাদা স্থানীয় কাটু নিউজ এজেন্সিকে বলেন, “এটি একটি মর্মান্তিক দুর্ঘটনা। চালক বেশ কয়েকটি দেয়াল ভেঙে ভেতরে ঢুকে পড়েন, নিহত তখন ঘুমিয়ে ছিলেন; সতর্ক হওয়ার সামান্যতম সুযোগও পাননি তিনি।”

পরদিন প্রতিবেশিরা শ্রাবন্তির বাসায় ফুল নিয়ে গিয়ে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানায় বলে কাটু নিউজ জানিয়েছে।

এক প্রতিবেশী বলেন, “তার (শ্রাবন্তি) ছেলের সঙ্গে আমার মেয়ে স্কুলে যেত। বাচ্চাগুলোকে এখন মা ছাড়া স্কুলে যেতে হবে-ভাবলেই আমার হৃদয় ভেঙে যাচ্ছে।”

ঘাতক গাড়ির চালক অ্যালান তদন্তে সহায়তা করায় তার বিরুদ্ধে কোনো অভিযোগ না আনা হলেও দুর্ঘটনা নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত