জর্জিয়ায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু বাঙালি কিশোরীর

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৬, ১৯:৫৩

জাগরণীয়া ডেস্ক

সড়ক দুর্ঘটনায় মর্মান্তিকভাবে আহত হয়ে মৃত্যুবরণ করে সামারা ইসলাম (১৪) নামের এক কিশোরী। সোমবার (১৯ সেপ্টেম্বর) জর্জিয়া রাজ্যের আটলান্টার টেনেসির ন্যাশভিলে যাওয়ার পথে মারাত্মক দূর্ঘটনাটি ঘটে।

সামারা’র দুইজন ঘনিষ্ঠ স্বজন ফজলে রাব্বি ও নাহিদ ফিরোজ জানান, সামারা তার মার সঙ্গে গাড়িতে করে জর্জিয়া রাজ্যের মেট্রো আটলান্টার লিলবার্ন থেকে টেনেসি রাজ্যের ন্যাশভিলে যাওয়ার সময় ডালটন শহরের কাছে একটি লরির সঙ্গে আকস্মিকভাবে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মারা যায় গুরুতর আহত সামারা। অন্যদিকে মা ফাতেমা সাদিয়াকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালের ইমারজেন্সি বিভাগে।     

সামারা’র বাবা আমির ইসলাম ন্যাশভিল এটিঅ্যান্ডটি কোম্পানিতে নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত থাকার কারণে বাবার সঙ্গেই বাস করত সে এবং সেখানকার ন্যাশভিল ব্রেন্টউড হাইস্কুলে নবম গ্রেডে পড়াশোনা করত। অন্যদিকে মা বাস করেন আটলান্টার লিলবার্ন শহরে। 

প্রয়াত সামারা ওই দিন মার বাসা থেকে উইকএন্ডের ছুটি শেষে বাবার ন্যাশভিলের বাসায় যাচ্ছিল এবং ডালটন এলাকায় এলে পথে রাত সাড়ে নয়টায় এই মারাত্মক দুর্ঘটনাটি ঘটে।

বুধবার (২১ সেপ্টেম্বর) লরেন্সভিলের ইসলামিক সেন্টার মসজিদে আসরের নামাজের পর প্রয়াত সামারা ইসলামের জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। জানাজায় আটলান্টার সকল বাংলাদেশিকে অংশগ্রহণ করার অনুরোধ জানানো হয়েছে। কিশোরী সামারার এই আকস্মিক মৃত্যুতে আটলান্টার বাংলাদেশি কমিউনিটিতে নেমে এসেছে শোকের ছায়া।   

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত