নওগাঁয় ‘প্রিজম আইকন’ ভাস্বতী রায়

প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৮, ১৯:৩১

জাগরণীয়া ডেস্ক

মাদককে না বলুন, কে হবে প্রিজম আইকন? এই স্লোগান নিয়ে প্রতি বছরের ন্যায় এবারও নওগাঁয় প্রিজম শিক্ষা পরিবারের উদ্যোগে নওগাঁ সদর উপজেলার ২৭টি বিদ্যালয়ের সাড়ে ৭ হাজার শিক্ষার্থীদের মধ্যে প্রিলিমিনারি পরীক্ষা নেওয়া হয়।

বাছাইকৃত ৫২৯ জন শিক্ষার্থীদের নিয়ে লিখিত পরীক্ষার মাধ্যমে ‘প্রিজম আইকন’ নির্বাচন করা হয়। ৮টি ক্লাশের ৮ জন ক্লাশ সেরাসহ মোট ৬৩ জনকে পুরস্কৃত করা হয়। এদের মধ্যে সর্বোচ্চ নম্বর প্রাপ্তদের মধ্যে লটারির মাধ্যমে প্রিজম আইকন নির্বাচন করা হয়। এবারের প্রিজম আইকন নওগাঁ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ভাস্বতী রায়। তাকে পুরস্কার হিসাবে একটি ট্যাব, ৩ জন সদস্য বিশিষ্ট ডিনারের সুযোগ এবং কক্সবাজার সমুদ্র সৈকতে যাতায়াতের বাসের টিকিট।

নওগাঁয় প্রিজম শিক্ষা পরিবারের কুইজ প্রতিযোগিতা ২০১৭ প্রিজম আইকন এওয়ার্ড এর পুরস্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমানের প্রতিনিধি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম মোঃ শাহনেওয়াজ।

অনুষ্ঠানে বক্তারা মাদকের কুফল সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। পরে অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। পরে গভীর রাত পর্যন্ত চলে প্রিজম পরিবারের ছাত্র-ছাত্রীদের এবং স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৃত্য একাডেমির নৃত্য পরিবেশিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত