এশিয়া চ্যাম্পিয়নশিপে সিন্ধু, ছিটকে গেলেন সাইনা

প্রকাশ : ২৭ এপ্রিল ২০১৭, ১৩:৫৯

জাগরণীয়া ডেস্ক

সিঙ্গাপুর ওপেন থেকে নাম তুলে নিয়েছিলেন সাইনা নেহওয়াল। কিন্তু এত কিছুর পরও ফর্মে ফিরতে পারলেন না ভারতের এক সময়ের এক নম্বর শাটলার সাইনা নেহওয়াল। ভারতের ব্যাডমিন্টনের ব্যাটন অনেক আগেই চলে গিয়েছে পিভি সিন্ধুর হাতে। 

২০১৪র এশিয়া চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জিতেছিলেন সিন্ধু। বুধবার উহান স্পোর্টস সেন্টার জিমনাসিয়ামে মাত্র ৩১ মিনিটেই শেষ হয়ে যায় ম্যাচ। ম্যাচের ফল সিন্ধুর পক্ষে ১৮-২১, ২১-১৯। সপ্তম বাছাই সাইনা যাঁর সাতোর বিরুদ্ধে ৬-১ জয়ের রেকর্ড রয়েছে তার সঙ্গেই এদিন হেরে গেলেন ২১-১৯, ১৬-২১ ও ১৮-২১এ। চতুর্থ বাছাই সিন্ধু তার ভাল পারফর্ম্যান্স ধরে রাখলেন। ইন্ডিয়ান ওপেনে চ্যাম্পিয়ন হয়েছিলেন কিছুদিন আগেই। তার আগে গত জানুয়ারিতে পেয়েছেন সৈয়দ মোদি গ্রাঁ প্রি। এর পর সিঙ্গাপুর ওপেনের কোয়াটার ফাইনালেও পৌঁছেছিলেন। কিন্তু হেরে যেতে হয় চির প্রতিদ্বন্দ্বি ক্যারোলিনা মারিনের কাছে। অলিম্পিক্সে রুপো জয়ের সাফল্যের শিখরে থেকেই পর পর ভাল পারফর্ম্যান্স দিয়ে যাচ্ছেন সিন্ধু।

মেনস সিঙ্গলসে কঠিন লড়াইয়ের পর অজয় জয়রাম চিনের তিয়ান হাউইকে হারালেন ২১-১৮, ১৮-২১, ২১-১৯এ। পুরুষদের মিক্স ডাবলসে লড়াই করে হারলেন প্রনব জেরি ও এন সিক্কি। মহিলাদের ডাবলসে হারতে হল অশ্বিনী পোনাপ্পাদের। মেনস ডাবলসের আর এক জুটি মানু অত্রী ও বি সুমিথ রেড্ডিও হেরে ছিটকে গেলেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত