মহিলা বেসবলের ফাইনালে পুলিশ ও আনসার

প্রকাশ : ১৩ মার্চ ২০১৭, ২০:২৩

জাগরণীয়া ডেস্ক

ওয়ালটন প্রথম জাতীয় মহিলা বেসবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার।

বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ১২ মার্চ (রোববার) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রথম জাতীয় মহিলা বেসবল চ্যাম্পিয়নশিপ-২০১৭’। তিন দিনব্যাপী এই প্রতিযোগিতা ১৪ মার্চ (মঙ্গলবার) ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হবে।

১৩ মার্চ (সোমবার) প্রতিযোগিতার দ্বিতীয় দিনে ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ১৩-২ পয়েন্টে ভিকারুননেসা নুন কলেজকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে। দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ আনসার ৭-৫ পয়েন্টে ইডেন মহিলা কলেজকে হারিয়ে ফাইনালে উঠে।

১৪ মার্চ (মঙ্গলবার) সকাল ৯টায় বাংলাদেশ পুলিশ ও আনসারের মধ্যে শিরোপা লড়াই অনুষ্ঠিত হবে।

ফাইনাল খেলায় উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), এটিএন বাংলার উপদেষ্টা (চেয়ারম্যান) কর্নেল (অব.) মীর মোতাহার হোসেন, জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার। বাংলাদেশ বেসবল সফটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ সোলায়মান অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন।

উল্লেখ্য, ওয়ালটন প্রথম জাতীয় মহিলা বেসবল চ্যাম্পিয়নশিপে দুই গ্রুপে আটটি দল অংশ নিয়েছে। ‘এ’ গ্রুপে রয়েছে বাংলাদেশ পুলিশ, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, ভিকারুন্নেছা-নুন স্কুল এন্ড কলেজ ও সোলায়মান স্পোর্টিং ক্লাব। ‘বি’ গ্রুপে রয়েছে বাংলাদেশ আনসার, ইডেন মহিলা কলেজ, সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ও ঢাকা কমার্স কলেজ। নকআউট ভিত্তিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত