শুরু হলো উন্মুক্ত মহিলা ভলিবল প্রতিযোগিতা

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৭, ০০:৩৭

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর পল্টন ভলিবল স্টেডিয়ামে শুরু হয়েছে ২৫-২৮ ফেব্রুয়ারি ৪ দিনব্যাপি পপুলার লাইফ ইনসুরেন্স ঢাকা মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল প্রতিযোগিতা-২০১৭। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং পপুলার লাইফ ইনসুরেন্স এর পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।
 
শনিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক বি এম ইউসুফ আলী।

এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপমহাসচিব আশিকুর রহমান মিকু, সহ-সভাপতি তাবিউর রহমান পালোয়ান ও মোস্তফা কালাম। আরো উপস্থিত ছিলেন মহিলা ভলিবল কমিটির সহ-সভাপতি তাসনিম আকবরী ও নয়না চৌধুরীসহ অন্যান্যরা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভলিবল মহিলা কমিটির সভাপতি ও পুলিশ সুপার (সিআইডি) সৈয়দা জান্নাত আরা।

প্রতিযোগিতার উদ্বোধনী দিনে মোট ৫টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে ওয়ারী ক্লাব (২৫-৮ ও ২৫-২০) ২-০ সেটে স্পার্কলিং এন্ড্রোমিডা ক্লাবকে, দ্বিতীয় ম্যাচে ইউনাইটেড ক্লাব (২৫-২১ ও ২৫-১১) ২-০ সেটে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসকে, তৃতীয় ম্যাচে শাহবাগ স্পোর্টিং ক্লাব (২৫-৪ ও ২৫-২) ২-০ সেটে ঢাকা বিশ্ববিদ্যালয়কে, চতুর্থ ম্যাচে ওয়ারী ক্লাব (২৫-৯ ও ২৫-৪) ২-০ সেটে ইউনিভার্সিটি অব প্রফেশনালসকে এবং দিনের পঞ্চম ম্যাচে স্পার্কলিং এন্ড্রোমিডা ক্লাব (২৫-৭ ও ২৫-১০) ২-০ সেটে ইউনাইটেড ক্লাবকে পরাজিত করে।  

রবিবার আরো চারটি খেলা অনুষ্ঠিত হবে। সেগুলো হলো,

প্রথম ম্যাচ : ভিকারুন নিসা নুন স্কুল এন্ড কলেজ বনাম ঢাকা বিশ্ববিদ্যালয় (দুপুর ২টা) 
দ্বিতীয় ম্যাচ : বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস বনাম স্পার্কলিং এন্ড্রেমিডা ক্লাব (দুপুর ২টা)
তৃতীয় ম্যাচ : ওয়ারী ক্লাব বনাম ইউনাইটেড ক্লাব (বেলা ৩টা)
চতুর্থ ম্যাচ : শাহবাগ স্পোর্টিং ক্লাব বনাম ভিকারুন নিসা নুন স্কুল এন্ড কলেজ (বিকেল ৪টা)

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত