এশিয়ান ইংলিশ অলিম্পিকে লালমনিরহাটের দুই ছাত্রী

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:০৫

জাগরণীয়া ডেস্ক

এবারের এশিয়ান ইংলিশ অলিম্পিকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের দুই ছাত্রী অংশগ্রহণ করছে। ওই দুই কৃতি ছাত্রী জাকার্তার উদ্দেশে বাংলাদেশ ছেড়েছে বলে জানান তার স্বজনরা।

আগামি ৯ ফেব্রুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত ৫ দিনব্যাপী ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় এশিয়ান ইংলিশ অলিম্পিক অনুষ্ঠিত হবে। কালীগঞ্জ করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও উপজেলার আবুল কাশেমের মেধাবী কন্যা উম্মে হাবিবা লিমা (পাবলিক স্পিচ বিষয়ে) এবং একই উপজেলার আব্দুল কাইয়ুম আজাদের কন্যা আফিয়া জাহীন রোদসি, (নিউজ কাস্টিং বিষয়ে) প্রতিযোগীতায় অংশ নেবেন। ওই দুই ছাত্রীর সাথে অবজারভার হিসেবে থাকবেন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক বদরুল আলম জাদু।

জেলা প্রশাসক আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খান এবং লালমনিরহাট জেলাবাসী ওই দুই ছাত্রীকে অভিনন্দন জানিয়েছেন এবং তাদের সাফল্য কামনা করেছেন।

উল্লেখ্য, লালমনিরহাট জেলার একমাত্র কালীগঞ্জ উপজেলার করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় থেকেই প্রতি বছরেই বিশ্বের বিভিন্ন স্থানে বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণ করে আসছে। এরই ধারাবাহিকতায় এ বছরেও ওই বিদ্যালয় থেকে দুই কৃতিছাত্রী উম্মে হাবিবা লিমা ও আফিয়া জাহীন রোদসি এশিয়ান ইংলিশ অলিম্পিকে অংশগ্রহণ করার জন্য ইন্দোনেশিয়ার জাকার্তায় গেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত