বিশ্বকাপ বাছাইপর্বে খেলা হচ্ছে না ফাহিমা-লতার

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৭, ২০:৪৪

জাগরণীয়া ডেস্ক

২০১৭ বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ নারী দলের হয়ে খেলা হচ্ছে না ফাহিমা খাতুন ও লতা মণ্ডলের। ইনজুরির কারণে দু’জনের পরিবর্তে ডাক পেয়েছেন শায়লা শারমিন ও মোর্শেদা খাতুন। ইতোমধ্যেই আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটি তা অনুমোদন করেছে।

শ্রীলঙ্কায় আগামি ৭-২১ ফেব্রুয়ারি ওয়ানডে ওয়ার্ল্ডকাপের বাছাইপর্ব অনুষ্ঠিত হবে। রুমানা-জাহানারা-সালমারা দেশ ছাড়বেন ৩ ফেব্রুয়ারি।

প্রতিটি টিম গ্রুপের সবার সঙ্গে একবার করে খেলার সুযোগ পাবে। সেখান থেকে দুই গ্রুপের সেরা তিনটি করে দল নিয়ে হবে সুপার সিক্স। যেখানে প্রতিটি দল অন্য গ্রুপের তিন দলের মুখোমুখি হবে।

সেরা ৪টি দল পাবে ইংল্যান্ডে বসতে যাওয়া বিশ্বকাপের এগারতম আসরের টিকিট। মর্যাদাপূর্ণ এ ক্রিকেট শ্রেষ্ঠত্বের ইভেন্টে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ সরাসরি খেলবে। আগামি ২৬ জুন টুর্নামেন্টের পর্দা উঠবে। ফাইনাল ২৩ জুলাই।

পরিবর্তিত বাংলাদেশ স্কোয়াড: রুমানা আহমেদ (অধিনায়ক), ফারজানা হক, সানজিদা ইসলাম, জাহানারা আলম, খাদিজাতুল কুবরা, নিগার সুলতানা (উইকেটরক্ষক), পান্না ঘোষ, রিতু মনি, সালমা খাতুন, শারমিন সুলতানা, শারমিন আক্তার, সুরাইয়া আজমিন, শায়লা শারমিন ও মোরশেদা খাতুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত