সিন্ধু-সাক্ষী-দীপাকে গাড়ির চাবি তুলে দিলেন শচীন

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৬, ২১:০৯

জাগরণীয়া ডেস্ক

রিও অলিম্পিকে ভারতের মেয়েদের অসাধারণ পার্ফরম্যান্সের পরে হায়দরাবাদ জেলা ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট চামুন্ডেশ্বরনাথ বিলাসবহুল গাড়ি উপহারের কথা ঘোষণা করেছিলেন। রবিবার সাক্ষীর সঙ্গে পিভি সিন্ধু, পুল্লেলা গোপীচন্দ এবং দীপা কর্মকারের হাতে বিএমডব্লিউ গাড়ির চাবি তুলে দিলেন মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার।

রবিবার গোপীচন্দ ব্যাডমিন্টন অ্যাকাডেমিতে ওই চার জনকে সংবর্ধিতও করা হয়। 

টুইটারে সাক্ষী বলেছিলেন, "শচীনজি, আমার ভাই আপনার বিরাট বড় ফ্যান। আপনার সঙ্গে একটা ফ্যামিলি পিকচার নিতে দিন।” সেই সাক্ষী হাতে মাইক তুলে নিয়ে আপ্লুত কন্ঠে বলেন, “একা একা রিওতে গিয়েছিলাম। এখন গোটা দেশ আমার সঙ্গে রয়েছে। এভাবেই আপনাদের ভালবাসা পেতে থাকলে আমি ব্রোঞ্জকে সোনায় বদলে দেব।”

সিন্ধুর মতো পদকের হাতছানি ছিল দীপার সামনেও। তবে অল্পের জন্য তা হাতছাড়া হলেও জিমন্যাস্টিক্সের ভল্টের ফাইনালে দীপার চতুর্থ হওয়াটা যে কোনও অংশে কম গৌরবের নয় ফের এ দিনের অনুষ্ঠানে মনে করালেন উদ্যোক্তারা। ভাঙা হিন্দিতে সে কথা বলতে গিয়ে আবেগে গলা বুজে এলো দীপার। 

সাইনা নেহওয়ালের পর পিভি সিন্ধু— টানা দুটো অলিম্পিক্সে পদক এনে দিয়েছেন পুল্লেলা গোপীচন্দ এর ছাত্রীরা। তাই গোপী বলেন, “দেশের গৌরব ছিনিয়ে এনেছে এই মেয়েরা।” 

আর লিটল মাস্টার শচীন? অনুষ্ঠানমঞ্চে তার চেয়ে বেশি হাততালি পাওয়া অলিম্পিক তারকাদের জন্য কি বললেন তিনি?

“দেশের ক্রীড়াক্ষেত্রের জন্য দারুণ সময় এটা। তবে এটাই শেষ নয়, সবে শুরু।” এমনটাই বললেন টেন্ডুলকার। যে শচীনের সাথে ছবি তুলতে মরিয়া ছিলেন দীপা, সিন্ধুরা, অনুষ্ঠান শেষে সেই চার তারকার সাথে নিজেই উদ্যোগী হয়ে সেলফি তুলেছেন শচীন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত