মেয়েদের অনূর্ধ্ব ১৫ দলকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রকাশ : ০১ এপ্রিল ২০১৮, ২২:৩৬

জাগরণীয়া ডেস্ক

হংকংয়ে জকি ক্লাব নারী ফুটবল প্রতিযোগিতায় টানা ৩ ম্যাচে জয় লাভ করে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি এম আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি এম আবদুল হামিদ এক অভিনন্দন বার্তায় টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়নের গৌরব অর্জন করায় এই ফুটবল দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের অভিনন্দন জানান। সেই সাথে আগামী দিনগুলোতে তাদের এই বিজয়ের ধারা অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করেন।

অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়নের গৌরব অর্জন করায় এই ফুটবল টিমের সব খেলোয়াড় ও কর্মকর্তাদের অভিন্দন জানান। প্রধানমন্ত্রী বলেন, আমাদের খেলোয়াড়দের টিম স্পিরিট ও অসাধারণ নৈপুণ্যে গোটা জাতি গর্বিত।

তিনি আশা প্রকাশ করেন যে, ফুটবলে বাংলাদেশের মেয়েদের বিজয়ের ধারা অব্যাহত থাকবে। সেই সাথে তিনি গত ডিসেম্বরে সাফ অনূর্ধ্ব-১৫ মহিলাদের চ্যাম্পিয়নশীপে উদ্বোধনী পর্বে বাংলাদেশের মেয়েদের সাফল্যের কথা স্মরণ করেন।

উল্লেখ্য, ৪ জাতির এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে স্বাগতিক হংকং কে ৬-০ ব্যবধানে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ১০-১ গোলের বিশাল ব্যবধানে জয় ছিনিয়ে নেয় বাংলার কিশোরীরা। দ্বিতীয় ম্যাচে ইরানকেও ৮-১ গোলে ধরাশায়ী করে বাংলাদেশের মেয়েরা। এরপর স্বাগতিকদের হারিয়ে টানা ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের তহুরা, শামসুন্নাহার, আনুচিংদের দল।

সূত্র: বাসস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত