বঙ্গমাতা গোল্ডকাপ: ট্রাইব্রেকারে চ্যাম্পিয়ন দোহারো

প্রকাশ : ২৮ মার্চ ২০১৮, ২৩:১৫

জাগরণীয়া ডেস্ক

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবলের ফাইনালে ঝিনাইদহের শৈলকুপার দোহারো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা চ্যাম্পিয়ন হয়েছে। এদিকে, ছেলেদের ম্যাচে গোল্ডকাপ নিয়েছে কক্সবাজারের পেকুয়ার পূর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠে বসে খেলা উপভোগ করনে এবং পুরস্কার বিতরণ করেন।

২৮ মার্চ (বুধবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুই প্রতিযোগিতারই ফাইনাল অনুষ্ঠিত হয়। বঙ্গমাতা ফুটবলে ময়মনসিংহের নান্দাইলের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে খেলে ঝিনাইদহের শৈলকুপার দোহারো সরকারি প্রাথমিক বিদ্যালয়। নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতা আনে দুই দল। পাঁচরুখীর পক্ষে নির্ধারিত সময়ে গোল করে তানিয়া আক্তার। দোহারো বিদ্যালয়ের পক্ষে গোল করে বন্যা খাতুন। পরে ট্রাইব্রেকারে ৫-৪ গোলে জয় অর্জন করে দোহারো সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এদিকে ছেলেদের ম্যাচে পাবনা জেলার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে হারিয়েছে কক্সবাজারের পেকুয়ার পূর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। উজানটিয়া বিদ্যালয়ের পক্ষে গোল করেছেন রিফাত মিয়া ও আইনুল মিয়া। ভুলবাড়িয়া বিদ্যালয়ের পক্ষে সমতা আনে আতিয়ার রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত