আন্তর্জাতিক তায়কোয়ান্দোতে রাজশাহীর সাফল্য

প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৮, ১৩:১০

জাগরণীয়া ডেস্ক

ভারতের পর এবার নেপালে অনুষ্ঠিত আন্তর্জাতিক তায়কোয়ান্দো প্রতিযোগিতায়ও সাফল্য পেয়েছে রাজশাহী তায়কোয়ান্দো অ্যাসোসিয়েশন। প্রতিযোগিতায় রাজশাহীর দলটি অংশগ্রহণ করে চারটি স্বর্ণসহ মোট ৯টি পদক অর্জন করেছে।

প্রতিযোগিতায় স্বর্ণ পদক জয়ী অ্যাথলেটরা হলেন- শাহিন আলী (পুমসে ক্যাটাগরি), সাবদুল্লাহ হক (পুমসে), আব্দুর রহিম (৬৫ কেজি) ও নুসরাত জাহান রশ্নি (৪১ কেজি)। রৌপ্য পদক জয়ী অ্যাথলেটরা হলেন- নুসরাত জাহান রশ্নি (পুমসে) ও রিফাত হাসান মাসুম (৫৭ কেজি)।

প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদক জয়ী অ্যাথলেটরা হলেন- শাহীন আলী (৪৮ কেজি), সৈয়দ ইবনে রাফিক (৪৫ কেজি), আব্দুল মাতিন জয় (৮৭ কেজি)।

অল্প কয়েকদিনের ব্যবধানে রাজশাহী তায়কোয়ান্দো অ্যাসোসিয়েশন দ্বিতীয়বারের মতো আন্তর্জাতিক প্রতিযোগিতায় সাফল্যের স্বাক্ষর রাখলো। এর আগে গত বছরের ২০-২১ ডিসেম্বর ভারতের কলকাতায় অনুষ্ঠিত ‘টিআইএ ওপেন ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশিপ-২০১৭’ প্রতিযোগিতায় রাজশাহীর প্রতিনিধি দল একটি স্বর্ণ, চারটি রৌপ্য ও ছয়টি ব্রোঞ্জ পদক অর্জন করে।

এদিকে, আন্তর্জাতিক প্রতিযোগিতায় বিশেষ সাফল্যের জন্য প্রতিনিধি দলটিকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জিমনেশিয়ামে রাজশাহী তায়কোয়ান্দো অ্যাসোসিয়েশন ও বিশ্ববিদ্যালয়ের তায়কোয়ান্দো ট্রেনিং সেন্টারের পক্ষ থেকে যৌথভাবে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত