ভালোবাসা দিবসে দারাজে পাবেন ওয়ান প্লাস ফাইভ টি

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০১৮, ১২:৫৯

জাগরণীয়া ডেস্ক

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং সাইট দারাজ বাংলাদেশ (daraz.com.bd)-এ চলছে ভালোবাসা দিবসের ক্যাম্পেইন। ইভেন্টটিকে আরও আকর্ষণীয় করতে ক্যাটাগোরি আনলকিং-এর শেষ দিন, ২৯ জানুয়ারি লঞ্চ করা হয়েছে ওয়ান প্লাস ফাইভ টি স্মার্টফোন মডেল। ক্রেতারা দারাজ (daraz.com.bd) থেকে মোবাইল ফোনটি প্রি-বুক করে রাখতে পারবেন একেবারে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

ক্রেতারা ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম সহ ওয়ান প্লাস ফাইভ টি (OnePlus 5T) পাবেন ৫৯,৯৯০ টাকায়। আর ৫৪,৯৯০ টাকায় পাবেন ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রম সহ ওয়ান প্লাস ফাইভ টি। এছাড়াও ৫,০০০ টাকা অতিরিক্ত ছাড় পেতে চাইলে চেক-আউটের সময় ব্যবহার করতে হবে “love5T” ভাউচার কোড। ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ডে প্রি-পেমেন্ট করলে আরো অতিরিক্ত ১০% মূল্যছাড় পাওয়া যাবে এবং থাকছে ০% ইএমআই সুবিধা। দারাজের ব্যাংকিং পার্টনারগুলো হল- স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, সিটি ব্যাংক (অ্যামেক্স), ব্র্যাক ব্যাংক (শুধুমাত্র ক্রেডিট কার্ড)।

বেশ কিছু ইউনিক ফিচার নিয়ে এসেছে ওয়ান প্লাস ফাইভ টি (OnePlus 5T)। এলইডি ফ্ল্যাশ ও ফেইজ ডিটেকশন অটোফোকাস সমৃদ্ধ ফোনটিতে আছে ১৬ ও ২০ মেগাপিক্সেলের ডুয়াল প্রাইমারি ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। কর্নিং গরিলা গ্লাস সমৃদ্ধ ৬.১ ইঞ্চি ডিসপ্লে আছে স্মার্টফোনটিতে। স্মার্টফোনটিতে রয়েছে ড্যাশ চার্জিং সহ শক্তিশালী ৩,৩০০ এমএএইচ ব্যাটারি। যার মাধ্যমে মাত্র ৩০ মিনিট চার্জ দিয়েই সারাদিন ব্যবহার করা যাবে। আরও রয়েছে ফেস-আনলক ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি থাকছে স্মার্টফোনটিতে।

দারাজ বাংলাদেশের (daraz.com.bd) ‘মোবাইল ও ট্যাবলেট’ ক্যাটাগোরির হেড আবু সালেহ দিদার বলেন - “ওয়ান প্লাস ব্র্যান্ডের সাথে চুক্তিবদ্ধ হয়ে আমরা খুবই আনন্দিত। এর ফলে বাংলাদেশী গ্রাহকরা এখন যথাযথ সেবা ও ব্র্যান্ড ওয়্যারেন্টি সুবিধা পাবেন বলে আমি বিশ্বাস করি। আর বিশেষ এই মূল্যছাড় নিঃসন্দেহে ক্রেতাদের সন্তুষ্ট করবে”।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত