বাসা-বাড়ি খুঁজে দেবে পিবাজার অ্যাপস

প্রকাশ : ২৯ আগস্ট ২০১৬, ১৩:৪৫

জাগরণীয়া ডেস্ক

আপনার পছন্দের বাসাবাড়ি বা সম্পত্তি খুব সহজেই খুঁজে পাবেন পিবাজার অ্যাপের মাধ্যমে। অ্যাপটি এনেছে দেশের সবচেয়ে বড় অনলাইন রিয়েল এস্টেট মার্কেটপ্লেস পিবাজার ডট কম (pbazaar.com)।

অ্যানড্রয়েড চালিত যেকোনো স্মার্টফোনে খুব সহজেই পিবাজার অ্যাপ ইনস্টল করা যায়। অ্যাপটি ব্যবহার করে আপনি খুব সহজেই আপনার পছন্দমতো বাড়ি, জমি কিংবা অফিস স্পেস কেনাবেচা অথবা ভাড়ার দেওয়া-নেওয়া করতে পারবেন।

অ্যাপটিতে একজন প্রপার্টির মালিক খুব সহজে শুধু ড্রপডাউন মেন্যু সিলেক্ট করে ছবিসহ প্রপার্টির বিস্তারিত তুলে ধরতে পারেন। এর মাধ্যমে বিক্রিও করতে পারেন অথবা ভাড়াও দিতে পারেন।

অ্যাপটিতে কিছু নতুন ফিচার্স যুক্ত করা হয়েছে। যেমন, ফেভারেট অপশন, পছন্দের প্রপার্টি খুঁজে না পেলে রিকোয়ারমেন্ট পোস্ট অপশন, প্রপার্টি আইডি দিয়ে সার্চ অপশন এমন অনেক কিছুই। 

পিবাজারের মাধ্যমে দেশের সব বিভাগসহ জেলার প্রপার্টিরও খোঁজখবর মিলছে। যারা বাসাবাড়ি খুঁজছেন তারা মাত্র ২ মেগাবাইটের এই অ্যাপটি ডাউনলোড করে খুঁজে পেতে পারেন আপনার পছন্দের বাসা বা অফিস।

পিবাজার ডট কমের প্রধান নির্বাহী মোহাম্মদ শাহীন বলেন, পিবাজার ডট কমের উদ্দেশ্য অনলাইনের মাধ্যমে প্রপার্টির ক্রেতা ও বিক্রেতা, মালিক ও ভাড়াটিয়ার মধ্যে সংযোগ স্থাপন করা।

২০১১ সালে পিবাজার ডট কমের যাত্রা শুরু। দেশজুড়ে তাদের রয়েছে ৬০ হাজারের বেশি প্রপার্টি, ৩৫ হাজার বাড়িওয়ালা, ১৫০০টি রিয়েল এস্ট্রেট কোম্পানি এবং ২০০ প্রপার্টি এজেন্ট। বর্তমানে এটি বাংলাদেশের সবচেয়ে বড় প্রপার্টি বাজার।

পিবাজার অ্যাপটি ডাউনলোড করতে ভিজিট করুন :https://goo.gl/F783Ol।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত