আজকের রাশিফল

প্রকাশ : ২৫ জুন ২০১৭, ১৮:১৭

জাগরণীয়া ডেস্ক

আজ ২৫ জুন। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ২ ও ৭। গুরুত্বপূর্ণ দিন সোমবার। শুভ রং—আকাশি, কমলা, বেগুনি। শুভ রত্ন—মুক্তো, গার্নেট। বিশিষ্ট ব্যক্তিত্ব—ওস্তাদ আমীর খসরু, কবি সুফিয়া কামাল, সাংবাদিক কামাল লোহানী। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): আজ কাউকে কোনো কাজে রাজি করাতে খুব বেশি কষ্ট হবে। অপরকে নিয়ন্ত্রণ করার ক্ষমতা নেমে আসবে প্রায় শূন্যের কোঠায়। প্রেমের ক্ষেত্রে তীব্র কোনো সত্য আপনাকে কাবু করে কাবুলে পাঠিয়ে দিতে পারে। কর্মক্ষেত্রে আরও মনোযোগ দিন, আপনার চারপাশটা যেভাবে বাজার হয়ে উঠছে দিনকে দিন, তাতে বাড়তি মনোযোগ ছাড়া উদ্ধারের উপায় নেই। মানুষের সঙ্গে সম্পর্কের সূত্র ধরে অর্থ আসতে পারে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): ভ্রমণ আর দুঃসাহসিক অভিযান আপনার ধমনীতে ডাক দিয়ে যায়। সে ডাকে সাড়া দিচ্ছেন না বহুদিন- বেশির ভাগ বৃষেরই এই দশা হওয়ার কথা। প্রেমের ক্ষেত্রে কিছু চিহ্নিত বাধা আছে আপনার। সেসব দূরীভূত করতে যে মানসিক স্থিরতা দরকার, তা আপনার ওপর আজ পতিত হবে। সৃজনশীল পথে চেষ্টা করুন। অর্থযোগ শুভ।

মিথুন (মে ২১- জুন ২০): আজ এমন একদল মানুষের সঙ্গে আপনার পরিচয় ঘটবে- যারা আপনার জীবনে একেবারেই নতুন। হৃদয়ের জানালা, দরজার চেয়ে কার্যকর হয়ে থাকে আপনার কর্ম। কর্মক্ষেত্রে কোন গোপন পরিকল্পনা সহকর্মীদের কাউকে জানানো থেকে সাবধান হয়ে যান। ব্যবসার নতুন পরিকল্পনার জন্যে দিনটি শুভ।

কর্কট (জুন ২১- জুলাই ২২): পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ ফিরিয়ে আনুন। আপনার প্রাণবন্ত আচরণ কর্মক্ষেত্রে আপনাকে অনেকের আদর্শে পরিণত করেছে। এ চারিত্রিক গুণটাকে হারাবেন না। যতটা খাটছেন ততটা স্বীকৃতি দিচ্ছে না আপনাকে টাকা। টাকার এমন স্বেচ্ছাচারিতা যে মানুষ মেনে নেয়- সে আসলে কোন কাজ করছে না।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আজ দারুণ প্রাণশক্তি পাবেন পেশিতে ও মনে, জরাগ্রস্ত হওয়ার সম্ভাবনা কেটে যাচ্ছে। প্রেমের মনস্তাত্ত্বিক শক্তি সম্পর্কে আপনি যদি এতই জানেন, তো এখনও একা পড়ে আছেন কেন? যেসব বৃশ্চিক এখনও প্রেমে পড়েননি, আজ দিনটা খুবই শুভ প্রেমে পড়ার ক্ষেত্রে- কানে কানে জানিয়ে দিলাম। সহকর্মীর ফেঁদে বসা নাটকে পা দেবেন না, তাহলে এ যাত্রা আপনার চাকরিটা বেঁচে যেতে পারে। অর্থযোগ নেই।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): গ্রহ যে পথে ঘুরছে, তাতে পৃথিবীতে এই বার্তা আসছে- কন্যার জাতকরা আজ একটা ভালো দিনের সবটুকু ফায়দা আজ লুটে নিতে পারবে। প্রিয়জনের সঙ্গে আজ নিরাপদ এবং আনন্দঘন এক ভ্রমণের আভাস মিলছে। টাকার সঙ্গে তুলোর একধরনের বন্ধুত্ব চলবে আজ, যে বন্ধুত্বে বন্ধু কাছে কাছে থাকে, ডাকলে ধরা দেয়।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): তুলা রাশির জাতিক জাতিকা হিসেবে আপনি বরাবরই হাসিখুশি আর প্রাণচঞ্চল। সেই প্রাণচঞ্চলতা আরো বাড়িয়ে দিতে পারে কোনো একটা সুসংবাদ। কিছুদিন অর্থের টানাটানিতে থাকবেন। আপনার ভাবনা জুড়ে যে সৃষ্টিকর্ম, সেদিকেই এগিয়ে যান।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): একটু বাড়তি অর্থ পেলে কার না ভালো লাগে। তেমনি আজ আপনিও কোনো খাত থেকে বাড়তি অর্থ পাবেন। আপনি যেখানেই হাত দেবেন সেখানেই ফসল ফলবে। সম্পর্কের ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি হবেন। তাই বলে হাল ছেড়ে দেবেন না। যার জন্য এতদিন অপেক্ষা করে ছিলেন তার দেখা পেলেই তবে সম্পর্কে জড়ান।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): সকাল থেকেই নিজেকে অরক্ষিত মনে হতে পারে। আর এই অরক্ষিত ভাবনার মূল কারণ আপনার ক্যারিয়ার। যে কাজটি আপনাকে শতভাগ উৎসাহ এবং প্রেরণা দেবে তাই করবেন আপনি। পরিবারের সদস্যদের সময় দিন। সন্ধ্যে নাগাদ সুখবর পাবেন, সঙ্গে অর্থপ্রাপ্তির সম্ভাবনাও আছে। নক্ষত্র মতে, দূরে কোথাও ভ্রমন আপনার জন্য শুভ নয়।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আজ দুশ্চিতার কোনে কারণ নেই। অফিসে সোজা বসের রুমে চলে যান, কারণ আপনার জন্য সুখবর অপেক্ষা করে আছে। অনেকদিনের ভাঙ্গা সম্পর্ক জোড়া লাগার যে সম্ভাবনা গত কয়েকদিনে তৈরি হয়েছে তার প্রতি মনোযোগী হোন। সম্ভব হলে সন্ধ্যের সময় সঙ্গীকে নিয়ে কোথাও খেতে যান। তবে মনে রাখবেন, আজ আপনি রাস্তায় বেরোলেই পদে পদে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই রাস্তায় চলাচলে হুশিয়ার থাকুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আপনার নক্ষত্র বলছে আপনি বেশ অনুভূতিপ্রবন মানুষ। তাই অল্পতেই আঘাতপ্রাপ্ত হন। যদিও আজ সকাল থেকেই আবেগজনিত কিছু ঘটনার ভেতর দিয়ে যাবেন। কুম্ভ রাশির জাতক-জাতিকা হিসেবে আপনি বেশ রোমান্টিক। সম্পর্কের মাঝে গোপনীয়তার চর্চা না করে সঙ্গীর সঙ্গে সব বিষয়ে পরিষ্কার থাকাই আপনার জন্য মঙ্গলজনক। তা না হলে দিনের শেষে বিচ্ছেদের সুর বাজতেও পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): বিশেষ কোনো পারিবারিক সমস্যায় ভুগছেন। যার কারণে পরিবারের সদস্যদের থেকে শুরু করে বন্ধুবান্ধব সবার সঙ্গেই দূরত্ব সৃষ্টি হয়েছে আপনার। কর্মক্ষেত্রেও এর প্রভাব পড়েছে। সঙ্গীকে নিজের কাজের অনুসঙ্গ করে নিন। কারণ আপনার সঙ্গী আপনার কাছ থেকে পূর্ণ মনোযোগ আশা করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত