বৃষদের প্রেম বেগবান হবে

প্রকাশ : ১৫ জুন ২০১৭, ১৪:০১

জাগরণীয়া ডেস্ক

আজ ১৫ জুন। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫ ও ৬। গুরুত্বপূর্ণ দিন বুধ ও শুক্রবার। শুভ রং—হালকা নীল, বেগুনি, সবুজ। শুভ রত্ন— পীত পোখরাজ, জারকন। বিশিষ্ট ব্যক্তিত্ব জর্ডানের বাদশাহ হোসেন, ফুটবলার এমিলি, চিত্রনায়িকা শাবানা। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): কাছের মানুষগুলো হঠাৎই অবাক করে দেবে অজানা ভালো লাগায়। অনাকাঙ্ক্ষিত দুর্ব্যবহার আজ ক্ষণিকের জন্য পিছিয়ে দেবে। তৃতীয় শ্রেণির কোন রেস্তোরাঁর খাবার দ্বিতীয়বারের মতো পিছিয়ে দিতে চাইবে আপনাকে। আজ পুরনো কোন বন্ধু হঠাৎ বাড়িতে আশ্রয় চেয়ে বসতে পারে। কর্ম ও অর্থভাগ্য সাধারণ। বিশেষ কোনো সৌভাগ্যযোগ নেই।

বৃষ (এপ্রিল২০- মে২০): আশা করেননি এমন কোন সৌভাগ্যে ভাগ্যবান হয়ে উঠবেন হঠাৎ করে। আজ সবচেয়ে বেশি সম্ভাবনা চাকরির ক্ষেত্রে থাকবে। কোনো বিনিয়োগের ক্ষেত্রেও লাভের যোগ নিশ্চিত। এমন কোনো পারিবারিক ঘটনা ঘটতে পারে যার কারণে প্রশংসিত হয়ে উঠতে পারেন আপনি। প্রেম বেগবান হবে। দূরের যাত্রা শুভ হবে। কাজে বাধা আসবে। অর্থ খসবে।

মিথুন (মে২১- জুন২০): পরিবারের লোকদের ভুলে যাওয়ার খেসারত দিতে হতে পারে। আকাশের রং বিভ্রান্ত করতে পারে আপনাকে। সে বিভ্রান্তিতে সাড়া দিতে পারা যাবে। কিন্তু জলের বিভ্রান্তিতে সাড়া দেয়া যাবে না। স্বপ্নের সঙ্গে মিল পেতে পারেন কোন ঘটনার। সেক্ষেত্রে বিস্মৃত স্বপ্নটা মনে রাখা গেলে সে ঘটনাও উৎরে যেতে পারবেন। অর্থবিত্তলাভের সম্ভাবনা দেখা যাচ্ছে।

কর্কট (জুন২১- জুলাই২২): পরের জিনিসের পাহারাদার হতে হবে আজ আপনাকে। অন্যথায় নিজের জিনিস হারাতে হতে পারে আগামিকাল। কোন মাদকের অভ্যাস থাকলে আজ তার দোষে হয়রানির শিকার হতে পারেন। জমকালো কোন অনুষ্ঠানের বিপরীতে নিজেকে যদি একেবারেই দরিদ্র মনে করেন তাহলে আপনাকে পেয়ে বসবে কুৎসিত এক ধরনের হীনমন্যতা, যার কারণে পরবর্তীতে লজ্জিত হবেন।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): কারও জন্যে আপনার ত্যাগ করার মানসিকতা খুব তীব্র হলেও সে মানুষটির আপনার জন্যে একই মানসিকতা ততটা উন্নত নয়। এমন যদি হয়ে থাকে, তাহলে নিকটবর্তী নদীর কাছে যান। নদীর কাছে উন্নত পরামর্শ পাবেন। আর জটিল সব সাংসারিক কুহক আপনাকে ভোলাতে চাইবে, যেগুলোর কতকটিতে সুখ আছে, কতকটিতে নেই। অর্থকষ্ট লাঘব হবে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): সন্দেহবাতিক মন আপনাকে কুরে কুরে খেতে থাকবে আজ। তবে এ মহৎ গুণটি থেকে বেরিয়ে এলে আছে উপহার। মূলত কেউ যদি আপনার সঙ্গে প্রতারণা করেও থাকে, বাতিকগ্রস্ততা তার সমাধার নয়। অযাচিতভাবে বাড়িয়ে দেয়া বন্ধুত্বের কোন হাত, ফিরিয়ে দিন। দ্বিতীয়বারের মতো কোন কাজের কথা বললে কেউ, ফেরাবেন না। অর্থকষ্ট ঘনীভূত হবে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): তবুও আপনি অভাব বোধ করবেন একটা সুস্থির অবস্থানের। নির্দিষ্ট কোন লক্ষ্যকে ভিত্তি ধরে আপনি কাজে এগুচ্ছেন না এতে আপনার কাজের তেমন কোন যৌক্তিক পরিবর্তন আসছে না। আপনাকে আরও মনোযোগ দিতে হবে কাজে, আর সেই মনোযোগ দেওয়ার মতো পরিবেশ আজ তৈরি হয়ে যাবে। আর্থিক ভাবে আজ বেশ উপকৃত হবেন। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): দিন দিন কেমন করে যেন আপনি আপনার প্রিয় মানুষজনদের কাছে অপরিচিত হয়ে যাচ্ছেন। এটা খুবই সাংঘাতিক একটা বিষয়। এতে কারো হাত নেই এ অবস্থা স্বয়ং নিজ কর্তৃক হয়ে আসছে, শুধরে নিতে পারেন আজকে। শিশুদের দেখে আজ বেশ আনন্দিত হবেন। বিরক্তির কারণও যদি শিশু হয় তবুও আজ শিশুদের দেখলেই তার সঙ্গে খেলতে ইচ্ছে করবে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): স্পর্শের যে ভালো কোন আশ্বাস নেই, প্রিয়জনের স্পর্শে আজ দিনটি রঙে রঙে ভরে উঠবে। সাংসারিক যারা তাদের জন্য দিনটি বেশ ভালো যাবে। যারা ভবঘুরে একটা মন নিজের মধ্যে লালন করে তাদের আজ দূরে কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা থাকবে। শিক্ষা ও প্রযুক্তিতে আপনাকে আজ কেউ টপকিয়ে যেতে পারবে না। পুরোটা দিনই আজ ভালোলাগার।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): দ্রুত গুছিয়ে ফেলুন নিজেকে, আজকে দূরে কোথাও ভ্রমণে বের হয়ে যাওয়ার সম্ভাবনা থাকবে। প্রতিবেশীদের সাথে বেশ প্রাণবন্ত একটি আড্ডা কিংবা সভায় সময় কেটে যাবে। বাণিজ্যে যাদের ঝোঁক তারা আজ অর্থ বিনিয়োগের জন্য প্রস্তুত হতে পারেন। কাউকে সহজেই ভুল বোঝা ঠিক হচ্ছে না। আর কিছুদিন এমন অর্থ কষ্ট থাকবে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): বিভক্তির মধ্যে পড়ে যাবেন তা বস্তুগত হোক, বা তাত্ত্বিক কিছু হউক। আপনাকে আজ বেছে নিতে হবে একটি পথ– কোন দিকে আপনি যেতে চান পথ আজ পরিষ্কার হয়ে আপনার মনে ধরা দিবে। ভ্রমণের বের হওয়ার কোন সুযোগই আসবে না আগামি কয়েকদিনে। দিনের মধ্যভাগে আপনাকে সম্মুখীন হতে হবে একটা কঠিন পরিক্ষায়। ভরসা দেওয়ার মানুষ আজ পাশে পেয়েই যাবেন।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): কথা দিয়ে কথা রাখে না এমন মানুষের সঙ্গে আজ আপনার দেখা হবে তবে সে মানুষটি তার ভুলের জন্য দুঃখ প্রকাশ করবে। আপনাকে আজ মান্যগণ্য ব্যক্তিদের মতো মনে হবে। আপনাকে খুশি করতে পেরে অন্যরাও আজ খুশি হবে। কিন্তু এ অবস্থায় আর্থিক ভাবে কোন সুবিধা হবে না। কর্মক্ষেত্র আজ ঢিলেঢালা, স্বপ্ন দেখার সময় আসবে দিন শেষে। ভ্রমণে তিক্ততা তৈরি হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত