কর্কটদের ভ্রমণ শুভ

প্রকাশ : ১৭ মে ২০১৭, ১৩:০০

জাগরণীয়া ডেস্ক

আজ ১৭ মে। আজকের এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬ ও ৮। গুরুত্বপূর্ণ দিন শুক্র ও শনিবার। শুভ রং—নীল, কমলা, ধূসর। শুভ রত্ন—ইন্দ্রনীলা, পান্না। বিশিষ্ট ব্যক্তিত্ব—বিজ্ঞানী এডওয়ার্ড জেনার, জ্যোতির্বিদ জোসেফ নরম্যান লকইয়ার, অভিনেতা সিরাজুল ইসলাম। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ২১ - এপ্রিল ১৯): বিজয়ের খুশিতে আত্মহারা হয়ে যাবেন। নিজেকে খুঁজে পাবেন নিজস্ব স্বস্তিতে। দূরত্ব কমিয়ে ফেলুন বন্ধুদের মাঝে। বন্ধুদের মধ্য থেকে কেউ পূর্বসূত্রিতা ধরে আপনাকে প্রশ্ন বাণে ঘায়েল করতে চাইবে, সব খোলাসা করে দিন, মুক্ত হয়ে যান, বন্দি দশা থেকে। ভ্রমণের জন্য আজকের দিনটি উপযুক্ত।

বৃষ (এপ্রিল২০ - মে২০): অস্বস্তি নিয়ে কেউ অপেক্ষা করে থাকবে। আপনার পৌঁছানো হবে না। সামান্যতম অন্যায়ও আজ মেনে নিতে পারবেন না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা আপনাকে মুগ্ধ করে দিবে। প্রিয় মানুষটির জন্য আজ কিছুটা হলেও মন ভার হয়ে থাকবে।

মিথুন (মে২১ - জুন২০): প্রাথমিকভাবে আপনি আজ বিপর্যয় কাটিয়ে উঠবেন। কর্মক্ষেত্রে নিজেকে বলিষ্ঠ মনে হবে। সমূহ সম্ভাবনার দিন সামনে আসছে... আপাতত নিজেকে দূরে রাখুন মানসিক চাপজনিত কাজে। বাণিজ্যের ক্ষেত্রে আগের মতই যাবে দিনটি। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য আগামি সপ্তাহটা খুবই শুভ।

কর্কট (জুন২১ - জুলাই২২): আজকের দিনটিতে অতীব চালাকেরা বেশি সুবিধা অর্জন করবেন। যারা শান্ত শিষ্ট তাদের জন্য অনেক ঝক্কি আছে আজ। দিনের প্রথম খণ্ডে দেখা হয়ে যাবে এক উদ্ভ্রান্ত বালকের সঙ্গে। শিক্ষকশ্রেণীর যারা আছে তাদের কাছ থেকে আজ সাড়া পাবেন। ভ্রমণের জন্য দিনটি শুভ।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): প্রেমভাগ্য সৌভাগ্য ও অভাবনীয় দৈবযোগের তুঙ্গে অবস্থান করছে। কিন্তু অর্থভাগ্য চরম শোচনীয়। কর্মক্ষেত্রে হুড়োতাড়ায় ভুল হতে পারে মারাত্মক, সুতরাং সাবধানতা কাম্য। বন্ধুর উপকার করলে উত্তম প্রতিফল পাবেন আজ।

কন্যা (আগস্ট২৩ - সেপ্টেম্বর২২): শারীরিক রাহুগ্রস্ততায় বিপর্যস্ত দেহমন। তবে ধৈর্যধারণে মিলতে পারে মুক্তি। ঝুলে থাকা অর্থকড়ি পেতে শুরু করবেন। খরচের দরজা কিন্তু বন্ধ থাকবে না। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক আরও গভীরতায় গড়াবে।

তুলা (সেপ্টেম্ব ২৩ – অক্টোবর২২): নিজের সিদ্ধান্তের ওপর ভরসা রাখুন। প্রেমের গোলাপ তুলতে গিয়ে হাতে কাঁটা ফুটতে পারে, অগ্রাহ্য করুন। ধার দেয়া অর্থ ফেরৎ পেতে পারেন। নতুন কর্মক্ষেত্র সৃষ্টি হতে পারে, ভাগ্য বাজিয়ে দেখুন। ব্যবসায়িক সিদ্ধান্তের জন্যে দিন শুভ।

বৃশ্চিক (অক্টোবর২৩ – নভেম্বর২১): প্রকৃতির লক্ষণে ওপর নির্ভর করছে আজকের শুভাশুভ। বৃষ্টি আপনার জন্যে সৌভাগ্যপ্রসূতি হবে। মনের মানুষের সঙ্গে অতীত বচসা দূর হয়ে যাবে। কিন্তু গোল বাঁধবে অর্থ নিয়ে, পরিবারের কারও সঙ্গে। এমন কারও সঙ্গে যার সঙ্গে আপনার ঔরসজাত মিল রয়েছে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): প্রবাসী কোনো বন্ধু বা আত্মীয় আপনার জন্য উপহার পাঠাতে পারে। ধনু রাশির জাতক-জাতিকার আজ যাদের জন্মদিন তাদের জন্য দিনটি খুব শুভ। কাজে-কর্মে দক্ষতা বৃদ্ধির পাশাপাশি নতুন চাকরির সন্ধান মিলতে পারে। গতকালের ছুটির আমেজ কাটিয়ে সকাল সকাল তৈয়ার হয়ে নিন অফিসের জন্য। বেকারদের তেমন কোনো সুখবর নেই। বিদেশযাত্রা শুভ, তবে দুর্ঘটনার আশঙ্কা আছে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): অংশীদাররাই মূলত আপনার ক্ষতির মূল কারণ। আপনার অনুপস্থিতিতে ব্যবসায়ে আপনার ক্ষতির জন্য সার্বক্ষণিক মুখিয়ে রয়েছে তারা। আজকের দিনে অন্তত নিজের পাওনা বুঝে নিন এবং অস্বচ্ছ বিষয়গুলো নিয়ে আলোচনায় বসুন। সময়ের কাজ সময়ে না করতে পারলে আপনি শত্রুদের দ্বারা আরো ক্ষতির সম্মুখীন হবেন। আর্থিক সঙ্কটে পরিচিত কারো সাহায্য পাবেন। ঘরে পারিবারিক কলহ চূড়ান্ত মাত্রা পাবে। রাগ করে ঘরের বাইরে থাকবেন না, এতে পরিবারের মধ্যকার মমতা হৃাস পায়।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): বহু চেষ্টার পর অবশেষে চাকরি সংক্রান্ত জটিলতা থেকে আজ মুক্তি মিলবে। এক ঝামেলা থেকে উঠতে না উঠতেই অর্থচুরি সংক্রান্ত জটিলতায় পড়বেন। নগদ অর্থ অথবা চেক চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন গৃহে প্রবেশের জন্য দিনটি মিশ্র। প্রতিবেশীদের সঙ্গে সদ্ভাব বজায় না রাখলে আখেরে আপনারই সমস্যা হতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন। দূরের যাত্রার অঙ্গহানির সম্ভাবনা আছে। প্রেমের সম্পর্কে অবনতি।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): বিদেশ যাত্রা পণ্ড হয়ে যেতে পারে। বন্ধুর পারিবারিক অনুষ্ঠানে আপনি না চাইলেও জড়িয়ে যেতে পারেন। তবে সব মিলিয়ে বেশ প্রশংসা কুড়াবেন আজ। স্বাস্থ্যের কারণে ডাক্তারের পরামর্শে দূরে কোথাও যেতে হতে পারে। আর্থিক সমস্যা কাটিয়ে উঠতে নতুন চাকরির চিন্তা আপনি করতেই পারেন, তবে আপনার রাশি বলছে চাকরির চেয়ে ব্যবসায়ে আপনার সুনাম বৃদ্ধি পাবে। নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত