আজকের রাশিফল

প্রকাশ : ১০ মে ২০১৭, ১২:১১

জাগরণীয়া ডেস্ক

আজ ১০ মে। আজকের এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১ ও ৬। গুরুত্বপূর্ণ দিন শুক্র ও রোববার। শুভ রং—হালকা নীল, মেরুন, ধূসর। শুভ রত্ন—রুবি, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—সাঁতারু ব্রজেন দাস, শিল্পপতি টমাস লিপটন, অভিনেতা তারিক আনাম। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) কোনো শুভানুধ্যায়ীর আনুকূল্যে কর্মসমস্যার সুরাহা হতে পারে। শত্রুর শক্তি জেনে সন্ধি বা লড়াইয়ের সিদ্ধান্ত নেয়া উচিত। দানধ্যানে শান্তি।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) ব্যবসায় বাড়তি বিনিয়োগ থেকে বিরত থাকাই ভালো। বাক্যালাপে অসতর্কতার জন্য ভুল বোঝাবুঝি। নিম্নাঙ্গের পীড়ায় সমস্যা বাড়বে।

মিথুন (২২ মে-২১ জুন) ভাবাবেগ দূর করে বাস্তববাদী হলেই মঙ্গল। সমাজসেবার সূত্রে প্রতিপত্তি বৃদ্ধি। সজ্জন ও প্রকৃত বন্ধুর সাহচর্যে শান্তি।

কর্কট (২২ জুন-২২ জুলাই) কর্মে আশাতীত উন্নতির যোগ। কোনো গুরুজনের অনৈতিক কাজকর্মে অসন্তোষ। প্রবাসী প্রিয়জনের সুসংবাদ আসতে পারে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) কর্মস্থলে অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা। প্রেমপ্রণয়ে নতুন জটিলতা চিন্তা বাড়াবে। উচ্চশিক্ষা ও গবেষণায় কৃতিত্ব।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) কর্মকুশলতার স্বীকৃতি ফের বিলম্বিত হতে পারে। একাধিক উপায়ে উপার্জন বৃদ্ধির যোগ। বন্ধুর বিপরীত মুখ দেখে হতাশা বাড়বে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) পরোপকারের প্রতিদানে উপহাস জুটতে পারে। বিশিষ্ট ব্যক্তির সহায়তায় নামী সংস্থায় কর্মপ্রাপ্তির যোগ। প্রিয়জনের স্বাস্থ্যসঙ্কটে উদ্বেগ ও চিকিৎসায় বহু ব্যয়।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)  অপ্রিয় সত্য কথায় পরিজন-পরিবেশ ঘোরালো হয়ে উঠতে পারে। মামলার ফল অনুকূলে না-যাওয়ারই সম্ভাবনা। চুরি ও প্রবঞ্চনায় ক্ষতির আশঙ্কা।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)  ছিদ্রান্বেষীদের কূটকচালিতে কর্মক্ষেত্রে অশান্তি বাড়বে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সাংসারিক সমস্যার সমাধান। বিকল্প পথে উপার্জনের হদিস।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  উচ্চশিক্ষায় সাফল্য ও কর্মপ্রাপ্তির সম্ভাবনা। দুঃস্থ পড়শিকে সাহায্য করতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা। উঁচু জায়গা থেকে পড়ে দেহে বড় ধরনের আঘাত লাগতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সম্পত্তি রক্ষার বিষয়ে সতর্ক থাকা প্রয়োজন। কোনো বিশেষ খবরে বিষণ্ণতা গ্রাস করতে পারে। শ্লেষ্মা বৃদ্ধি ও কণ্ঠপীড়ায় কাজকর্মে ব্যাঘাত।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) কর্কশ বাক্যের জন্য স্বজনবান্ধবের বিরাগভাজন হতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা। ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ সময়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত