আজকের রাশিফল

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৭, ১০:৪৬

জাগরণীয়া ডেস্ক

আজ ২৬ এপ্রিল। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬ ও ৮। গুরুত্বপূর্ণ দিন শুক্র ও শনিবার। শুভ রং—জলপাই সবুজ, আকাশি, অফ হোয়াইট। শুভ রত্ন—চাইনিজ জেড, এমথিস্ট। বিশিষ্ট ব্যক্তিত্ব—সেক্সপিয়ার, কাজী আবদুল ওয়াদুদ, ওস্তাদ আয়াত আলী খান।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০): প্রতিটি সময় আপনার জন্য মূল্যবান, আপনি বুঝে উঠতে পারছেন কি না জানি না, আপনাকে কেউ আক্রমণ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। সাবধান হোন! প্রকৃতি আপনাকে সহায়তা করবে প্রতিটি কাজে। শিক্ষা এবং শিল্পে আপনি আজ পৌঁছে যাবেন কাঙ্ক্ষিত সাফল্যে। ভ্রমণ শুভ।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): কেন মিছেই ভাবছেন নিজেকে নিয়ে? আপনি আগাগোড়া ঠিকই আছেন, আপনাকে বিভ্রান্ত করার লক্ষ্যেই অনেকে আপনাকে নিজ সম্বন্ধে ভাবতে বলছে, আপনি স্থির হোন। আপনার জন্য দিনটি সুখকর এই দিক দিয়ে যে আপনি আজ সামান্য কিছু অর্থের মালিক হবেন, যা দিয়ে শুরু করতে পারবেন নতুন ব্যবসাটি।

মিথুন (মে ২২- জুন ২১): কাউকে বিশ্বাস করবেন না আজকের দিনটিতে, দিনটি খুবই সন্দেহজনক পরিস্থিতির মধ্য দিয়ে পার হবে আপনার। অতিরিক্ত মানসিক চাপ সইতে পারবেন না বলেই আজ আপনি মুক্ত হয়ে যাবেন কাজ থেকে অর্থাৎ কর্মক্ষেত্রে আজ ঢিলেঢালা অবস্থা বিরাজ করবে। অর্থের সঙ্কট থাকবে।

কর্কট (জুন ২২- জুলাই ২২): কিছুটা পরিবর্তন করে নিন নিজেকে, সামনেই আসছে নতুন মুখ। নিজেকে আজ শান্তির দূত হিসেবে আবিষ্কার করবেন। ভালোবাসার মানুষটি আপনাকে দেরি করিয়ে দিবে। শিক্ষাক্ষেত্রে সামান্য সুবিধা লাভ করবেন। অতিরিক্ত অর্থের চিন্তা থেকে নিজেকে বিরত রাখুন, অর্থ অল্প অল্পেই আসবে...।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): অতিরিক্ত প্রগতিশীল কারো সঙ্গে আজ দেখা হয়ে যাবে। তর্ক হওয়ার সম্ভাবনা নেই। পরিবারের সদস্য সংখ্যা বাড়বে। অহেতুক বাড়াবাড়ি নিয়ে প্রিয়জনের সঙ্গে ঝগড়া হবে। ভ্রমণের জন্য প্রস্তুত হয়ে যান। আর্থিকভাবে মন্দা দশায় অবস্থান করবেন আজ।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): কর্পূরের মতো আজ সব চাওয়া পাওয়া উদ্বায়ী হয়ে যাবে। সংসারে আগুন লেগে যাওয়ার মতো পরিস্থিতিতে পড়ার আগেই সাবধান হোন, আপনি জানেন কী সেই কারণ! আপনাকে উপদেশ দেয়ার মতো অনেক বান্দা আজ হাজির হয়ে যাবে অর্থাৎ আপনি আজ বিপদে পড়তে যাচ্ছেন। ভ্রমণ অতীব শুভ কিন্তু অর্থে খরা।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): তুলার ভাগ্য প্রসন্ন শীতল, যার অর্থ সর্বক্ষেত্রে আজ শীতলতা খুঁজে পাবেন, যেমন ধরুন: প্রিয়জনের শীতলতা- ভালোবাসার মানুষটি আজ শীতল আচরণ করবে; তারপর কর্মক্ষেত্রে বসের শীতলতা, এমনভাবে তিনি কথা বলবেন আপনার সঙ্গে যেন মস্ত কোনো অপরাধ করেছেন আপনি কিন্তু জনসমক্ষে তা বলে না বেড়িয়ে আপনাকে দয়া করছেন। অর্থভাগ্যের কথা ভাববেন না, কিছু শীতলতায় হাত পোড়ে, অর্থ আজ আপনার জন্যে তেমন শীতল হয়ে থাকবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): বৃশ্চিকের ভাগ্য আবার তুলার উল্টো পথে হাঁটবে, সর্বক্ষেত্রেই গরমের প্রাবল্য মাথা খারাপ করে দিতে পারে। দিনের শুরুটাই হতে পারে পরিবারের বয়োঃজ্যেষ্ঠ কারও কিড়া ধমক দিয়ে। তারপর কাছের মানুষ আজ কার ওপর রাগ করে এসে যেন সব ঝাড়তে চাইবে আপনারই ওপর। কর্মক্ষেত্রে আপনার বিপরীত লিঙ্গের কোনো সহকর্মী তার দোষ আপনার ঘাড়ে চাপাতে চাইবে। তবে দিনের শেষে অর্থ আসতে পারে হাতে। 

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ধনুর আজ ধনুকের মতো বাঁকা হয়ে প্রতিবাদ করতে করতেই দিন পার হবে। ঘরের ভেতর প্রথম বিবাদ হতে পারে পরিবারের ছোট কোনো সদস্যের সঙ্গে, তারপর ভালোবাসার মানুষটিও আপনার বলা ‘সত্যটি’ কোনভাবেই বিশ্বাস করতে চাইবে না, আপনাকে আবারও হতে হবে ধনুকের মতো বাঁকা। আর যারা বেকার আছেন, তাদের হবে হয়রানির চূড়ান্ত, তাদের দিয়ে এতো বেশি কাজ করিয়ে নেবে সবাই যে, বাঁকা হয়ে যাওয়া ছাড়া কোনো উপায় থাকবে না। অর্থভাগ্য বুমেরাং: যেটুকু যাবে, সেটুকুই ফিরবে। 

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): মকর আজ বেড়াতে বেরোলে প্রসন্ন ভাগ্যের সঙ্গে দেখা হবে। প্রসন্ন ভাগ্যের রঙ হবে সাদা, সাদা রঙকে অনুসরণ করুন। প্রেমিক বা প্রেমিকা যদি আজ সাদা রঙের জামা পরে আসেন তো আপনার জন্যে বিশেষ যোগবোধক হবে তা। কর্মক্ষেত্রে আপনার সাদা মন ব্যাপক প্রশংসা কুড়াবে। কালোটাকা যদি থেকে থাকে তবেই কপাল মন্দ, সাদা করতে গেলে পুলিশের কাছে ধরা পড়তে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কুম্ভর কলস সুন্দরে পূর্ণ হয়ে উঠবে আজ। কাছের বন্ধুদের অনেককেই আপনি আগের মতো আর গুরুত্ব দিচ্ছেন না, তাদের ব্যক্তিত্ব আপনাকে আর আকৃষ্ট করছে না, কিন্তু তাদের হাতেই আপনার সৌভাগ্যের শেকলের একটা কোণ ধরে রাখা। কাজের ক্ষেত্রে আপনাকে আরও সৃজনশীল হতে হবে, যার পর্যাপ্ত সুযোগও আপনাকে দেয়া হতে পারে। 

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): মীন জলের গভীরে যাবেন না, জলের উপরে উপরে থাকুন জলপোকার মতো, জলের গভীরে নামলে পর্যাপ্ত রসদ নিয়ে নামুন। আজ ধৈর্যহারা হবেন না একেবারেই, ওটা হারালেই বিপাকে পড়বেন। প্রেমভাগ্য অতিশয় শোচনীয়, ভালোবাসার মানুষের সঙ্গে হতে পারে মন কষাকষি। অর্থভাগ্য কিন্তু ‘ভালো’ বলতেই হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত