পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পাবেন বৃশ্চিকরা

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ২১:০৮

জাগরণীয়া ডেস্ক

আজ ৫ ফেব্রুয়ারি, ২০১৭। আজকের এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৪ ও ৫।  গুরুত্বপূর্ণ দিন রবি ও বুধবার। শুভ রং—হালকা সবুজ, মেরুন, ধূসর। শুভ রত্ন—রক্তপ্রবাল, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—ফুটবলার রোনালদো, নেইমার, অভিনেতা অভিষেক  বচ্চন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : শিক্ষাক্ষেত্রে কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। ব্যর্থ প্রেমের  সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। রাজনৈতিক তৎপরতা শুভ।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) : শিক্ষার্থীদের কারও কারও জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। কর্মস্থলে কারও সহযোগিতায় বড় ধরনের সাফল্য অর্জিত হতে  পারে। পাওনা আদায়ে কুশলী হোন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

মিথুন (২২ মে-২১ জুন) : দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। আজ আপনার বন্ধুভাগ্য বিশেষ শুভ। নতুন প্রেমের সম্পর্কে সাময়িক জটিলতা  দেখা দিতে পারে। সৃজনশীল কাজের জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই) : বেকারদের কারও কারও জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে।  পেশাজীবীদের কারও কারও পসার বৃদ্ধি পেতে পারে। তীর্থভ্রমণ শুভ।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) : কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দ্বন্দ্বের অবসান হতে পারে। ফাটকা ব্যবসায় বিনিয়োগ করে লাভবান হতে  পারেন। দূরের যাত্রা শুভ। রাজনীতি থেকে দূরে থাকুন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকুন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। যৌথবিনিয়োগ শুভ। বেকারদের কারও কারও কর্মসংস্থানের সম্ভাবনা আছে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া কোনো সুখবর দিয়ে। বেকারদের কেউ কেউ আজ প্রত্যাশার চেয়েও ভালো  চাকরি পেতে পারেন। পাওনা আদায় হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ  আজ দূর হতে পারে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : শিক্ষাক্ষেত্রে কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। মামলা-মোকদ্দমার রায় আপনার  পক্ষে যেতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : ব্যবসায় শুভ যোগাযোগ ঘটতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর  পড়তে পারে। রাজনীতিতে প্রতিপক্ষকে কাবু করা সহজ হবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। যৌথ  বিনিয়োগ শুভ। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনার সৃষ্টি হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। কোনো আইনি  সমস্যার সমাধান হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত