আজকের রাশিফল

প্রকাশ : ১৮ জুলাই ২০১৬, ১৩:০৮

জাগরণীয়া ডেস্ক

আজ ১৮ জুলাই। আজকের এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ২ ও ৯। গুরুত্বপূর্ণ দিন সোম ও মঙ্গলবার। শুভ রং—লাল, রুপালি, ধূসর। শুভ রত্ন—রক্ত প্রবাল, মুক্তো। বিশিষ্ট ব্যক্তিত্ব—নেলসন ম্যান্ডেলা, কবি বিষ্ণু দে, নভোচারী জন গ্লেন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত কাজকর্মে সাফল্য আশা করতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

শরীর খুব একটা ভালো যাবে না। কোনো ধরনের মানসিক অশান্তি দেখা দিতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। অন্যথায় অনভিপ্রেত কোনো পরিস্থিতির উদ্ভব হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। যৌথ ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকতে পারলে ভালো করবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সময় খুব একটা অনুকূলে থাকবে না। অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূলে থাকবে। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে। নিজেকে স্পষ্ট করে প্রকাশ করার চেষ্টা করুন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। হৃদযন্ত্রের দুর্বলতাজনিত কোনো সমস্যায় ভুগতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পাবেন। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলতে পারলে ভালো করবেন। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। পড়াশোনার প্রতি আগ্রহ দেখা দিতে পারে। হাতছাড়া হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অনুকূল সময় কাজে লাগাতে চেষ্টা করুন। শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বন্ধুদের সহযোগিতা পাবেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত