জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে কর্কটের

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৩৩

জাগরণীয়া ডেস্ক

আজ ২৪ সেপ্টেম্বর। আজকের তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫। শুভ রং—গাঢ় সবুজ, গোলাপি, ধূসর। শুভ রত্ন—পান্না, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—ফুটবলার সালাউদ্দীন, চলচ্চিত্রকার কুদরতে এলাহি পনির, আনন্দমোহন বসু। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
অপরের প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না। বন্ধুদের কারো সহযোগিতা পেতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 
শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলার চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
ধর্মীয় কাজকর্মে আনন্দবোধ করতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। মনের মানুষকে মনের কথা খুলে বলুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। শিল্প-সংস্কৃতির প্রতি অনুরাগ বোধ করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
অধীনদের কাজে লাগানো সহজ হতে পারে। মূল্যবোধ অক্ষুণ্ণ রাখার চেষ্টা করুন। আজ কাউকে কোনো ব্যাপারে প্রতিশ্রুতি দিতে হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
নিজেকে যথাযথভাবে প্রকাশ করুন। ভদ্র ও বিনয়ী ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। ব্যক্তিত্ব বজায় রাখতে পারবেন। মানসিক অস্থিরতা কিছু থাকলে তা দূর হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
পুরোনো কোনো রোগের পুনরাক্রমণ ঘটতে পারে। অবহেলা না করে অতিসত্বর চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। তাদের সহযোগিতা পেতে পারেন। সাংগঠনিক কাজে সুফল আশা করতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। যোগাযোগ শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মজীবী মানুষের জন্য সময় অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতাও পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
সামাজিক যোগাযোগ অব্যাহত থাকবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ট্যাক্স-সংক্রান্ত কোনো সংবাদ পেতে পারেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত