অর্থ আসবে তুলার

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৪৬

জাগরণীয়া ডেস্ক

আজ ১৩ সেপ্টেম্বর। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৪ ও ৫। গুরুত্বপূর্ণ দিন রবি ও বুধবার। শুভ রং আকাশি, হালকা সবুজ, বেগুনি। শুভ রত্ন ক্যাটস আই, মুনস্টোন। বিশিষ্ট ব্যক্তিত্ব অভিনেত্রী জ্যাকুলিন বিসেট, লেখক জে বি প্রিস্টলি, এম এম পারভেজ। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
দিনের শুরুতেই পাবেন ভিন্নতার দেখা। প্রথম দিবসের যা অর্জন তা মুহূর্তেই ধূলো ধূলো হয়ে যেতে পারে। অবস্থা বেগতিক দেখে সঙ্গে থাকা বন্ধুটির কেটে পড়া দেখে অবাক হবেন না। কিছু বন্ধু এমন থাকাই ভালো। শারীরিক সমস্যার মধ্যদিয়ে যাচ্ছেন যারা তারা আজ শরীর মনে প্রশান্তি অনুভব করবেন। আপনাকে বিষণ্ণ দেখালে কেউ একজন অসন্তুষ্ট হয় তাই সেটা আর হওয়া যাবে না।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
সব কথায় কান দেয়া ঠিক নয়। আপনি অতিরিক্ত রেগে গেলেই শুধু গণ্ডগোল করে ফেলেন, আপনাকে নিয়ে তাই সঙ্গীরা বিব্রত বোধ করেন, এটা শুধরে দিতে হবে, যে করেই হোক। গ্রহের অবস্থান আপনাকে নির্দেশনা দিবে একটি বিশেষ কাজ করার। শুধু কাজটি বুঝে নিন। বাণিজ্যে আজ মন বসবে না, তবে জমজমাট একটা অবস্থা লেগেই থাকবে।
 
মিথুন (মে ২১ – জুন ২০)
হঠাৎ দেখা হয়ে যেতে পারে অনাকাঙ্ক্ষিত কারো সঙ্গে। আপনাকে দেখে হিংসে করে যারা তাদের দিকে তাকিয়ে আজ মিষ্টি হাসি হাসার সুযোগ পেয়ে যাবেন। পরিবর্তন ঘটে যাবে কাজে, নতুন কর্মক্ষেত্র তৈরির সম্ভাবনা থাকবে। নিজস্ব ভাবনা অন্যের ওপর আজ চাপিয়ে দিবেন না, সবার মুক্তমতে আস্থা রাখতে চেষ্টা করুন। প্রতিনিয়ত ভাবনায় যোগ হচ্ছে ভিন্নতা, এই ভিন্নতাকে কাজে লাগিয়ে ফেলুন।
 
কর্কট (জুন ২১ – জুলাই ২২)
কর্মক্ষেত্রের চাপ আপনার ওপর ভূতের মতো ভর করবে। কিছুতেই মন বসবে না। আপনি যে অতিরিক্ত দুশ্চিন্তা করছেন তা চোখে মুখে স্পষ্ট, এতে আপনার চারপাশের প্রিয়জনরাও চিন্তায় পড়ে যাচ্ছেন। আপনাকে কখনোই এমন যারা দেখেনি তারা স্বভাবতই বেশি ভাবছেন। এতে আপনার সামগ্রিকভাবে ক্ষতিই হচ্ছে। আজকে ভ্রমণের সুযোগ আসবে।
 
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
প্রিয় মানুষটির দেখা পেয়ে খুশি হবে মন। নিজেকে কিছুটা সময়ের জন্য হলেও আবিষ্কার করবেন অন্যভাবে যেমনটা আপনি প্রতিনিয়ত চান হতে। আজ কপাল গুণে সাক্ষাৎ পাবেন পছন্দের মানুষের। আপনাকে নিয়ে হৈচৈ হট্টগোল হবে। নতুন কর্মক্ষেত্রে আজ নিজেকে স্থাপন করতে সমর্থ হবেন। পরিস্থিতি সব মিলিয়ে ঘোলাটে থেকে স্বচ্ছতার দিকে যাবে।
 
কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
বিপদের হাত থেকে আপনাকে রক্ষা করার জন্য আপনিই যথেষ্ট। আপনাকে সাহায্য যে করবে তা হচ্ছে আপনার গোছানো মন। আপনি কেন আপনার মধ্যে স্থির হতে পারেন না তা আজ বুঝে যাবেন। শিক্ষাক্ষেত্রে আজ সুবিধা করতে পারবেন না। অর্থ ব্যয় হয়ে যাবে এই খাতে। নতুন পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নিতে কিছু সময় লাগবে আরও।
 
তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছনোর সময় এসেছে আজ। আপনাকে আশা বলেন আর ভরসা বলেন তা দিবে আপনার নিজের বিবেক। সঙ্গীটি আপনাকে আজ খুশি রাখবে। অন্যের আনন্দে কখনো আনন্দিত হয়েছিন কি না নিজেও জানেন না। আজ এমন একটা অনুভূতির মধ্য দিয়ে যাবেন যে এটা আপনার জন্য নতুন অভিজ্ঞতা হয়ে থাকবে। অর্থ আসবে।
 
বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
ঘর থেকে বেরুবার আগে সমস্ত কিছু গুছিয়ে নিয়ে বের হবেন, আজ কিন্তু ভুলে যাওয়ার দিন। দিনের একটি নির্দিষ্ট সময়ে এসে আপনার মনে হবে আপনি আর পারছেন না। সে যাইহোক আপনাকে দিয়ে কেউ যেন কিছু করিয়ে নিচ্ছে এমনটা মনে হলেও চেপে যান। যা হচ্ছে খারাপ হচ্ছে না। আপনাকে পরিস্থিতি বুঝে চলতে হচ্ছে। আর এটা বেশ অস্বস্তিকর। আর কয়েকটা দিন এভাবে ধৈর্য ধরুন এমনটি আর থাকবে না।
 
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
দিনটি মেঘযুক্ত মনের জন্য ভালো। যাদের মনে মেঘ জমে আছে তাদের জন্য অন্যভাবে দেখা দিবে আজকের দিনটি। আপনি চাইলেই আজ পারবেন নিজের নড়বড়ে অবস্থানকে শক্ত করতে। সুযোগ আজ আসবেই, প্রস্তুত থাকুন এমন সুযোগ হাতে গোনা কয়েকবারই আসে। আপনাকে আজকেও প্রতিযোগিতায় নামতে হবে নবিশ সহকর্মীদের সঙ্গে।
 
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
দিন দিন কেমন করে যেন আপনি আপনার প্রিয় মানুষদের কাছে অপরিচিত হয়ে যাচ্ছেন। এটা খুবই সাংঘাতিক একটা বিষয়। এতে কারো হাত নেই এ অবস্থা স্বয়ং নিজ কর্তৃক হয়ে আসছে, শুধরে নিতে পারেন আজকে। শিশুদের দেখে বেশ আনন্দিত হবেন। বিরক্তির কারণও যদি শিশু হয় তবুও শিশুদের দেখলেই তার সঙ্গে খেলতে ইচ্ছে করবে।
 
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

স্পর্শের যে ভালো কোনো আশ্বাস নেই, প্রিয়জনের স্পর্শে দিনটি রঙে রঙে ভরে উঠবে। সাংসারিক যারা তাদের জন্য দিনটি বেশ ভালো যাবে। যারা ভবঘুরে একটা মন নিজের মধ্যে লালন করে তাদের আজ দূরে কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা থাকবে। শিক্ষা ও প্রযুক্তিতে আপনাকে আজ কেউ টপকিয়ে যেতে পারবে না। পুরোটা দিনই ভালোলাগার।
 
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
দ্রুত গুছিয়ে ফেলুন নিজেকে, আজকে দূরে কোথাও ভ্রমণে বের হয়ে যাওয়ার সম্ভাবনা থাকবে। প্রতিবেশীদের সঙ্গে বেশ প্রাণবন্ত একটি আড্ডা কিংবা সভায় সময় কেটে যাবে। বাণিজ্যে যাদের ঝোঁক তারা আজ অর্থ বিনিয়োগের জন্য প্রস্তুত হতে পারেন। কাউকে সহজেই ভুল বোঝা ঠিক হচ্ছে না। আর কিছুদিন এমন অর্থ কষ্ট থাকবে।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত