বন্ধুদের সাহায্য পাবেন কন্যা

প্রকাশ : ১৬ জুলাই ২০১৭, ১২:০৪

জাগরণীয়া ডেস্ক

আজ ১ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ এবং ২১ শাওয়াল ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কর্কট রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫টা ২১ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৪৮ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ২ ও ৭। শুভ বার সোম। শুভ রত্ন মুক্তা ও এমিথিস্ট।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দেওয়ার আশঙ্কা আছে। অসুস্থতাকে অবহেলা না করলেই ভালো করবেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাঁদের সহযোগিতা পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
সামাজিক অবস্থান সুদৃঢ় হবে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের সুসম্পর্ক বজায় থাকতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। অন্যথায় বদনামের সম্মুখীন হতে পারেন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি কারবারে কর্তৃত্ব বজায় রাখা সহজ হতে পারে। ঘনিষ্ঠ বন্ধুদের কারো সহযোগিতা পেতে পারেন। আপনজনের মধ্যে কেউ শত্রুতা করতে পারে। দাম্পত্য সম্পর্ক ভুল বোঝাবুঝি অবসান হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় অধিকতর মনোযোগী হতে পারবেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অধীনদের কাজে লাগাতে পারবেন। চক্ষু বা মাথাব্যথায় ভুগতে পারেন। পড়াশোনায় আনন্দ পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। প্রথম সাক্ষাতেই কারো দৃষ্টি আকর্ষণ করতে পারবেন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত