শুরু হচ্ছে দারাজের প্রথম ‘মিউজিক উইক’

প্রকাশ : ০৮ জুলাই ২০১৭, ১৩:৪৯

জাগরণীয়া ডেস্ক

জনপ্রিয় ব্যান্ডদল ‘শূন্য’-এর নতুন অ্যালবাম ‘লটারি’র লঞ্চিং কনসার্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে ৭ থেকে ৮ জুলাই। কনসার্টের অনলাইন পার্টনার হিসেবে থাকছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ ডট কম।

বর্তমানে ব্যান্ডটিতে ভোকালিস্ট হিসেবে ইমরুল কবির এমিল, বেজিস্ট হিসেবে অ্যান্ড্রু মাইকেল গোমেজ, লিড গিটারিস্ট হিসেবে ইশমামুল ফরহাদ এবং ড্রামার হিসেবে রাফাতুল বারি লাবিব কাজ করছেন। শূন্য’র পঞ্চম অ্যালবাম ‘লটারি’-এর কনসার্টটি অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা-আইসিসিবি-তে।

কনসার্টের পরদিন, ৯ জুলাই থেকেই শুরু হয়ে যাচ্ছে দারাজের ‘মিউজিক উইক’। যেখানে গিটার, বাঁশি, মাইকের পাশাপাশি থাকছে রোল আপ ড্রাম কিট, রোল আপ পিয়ানো, মিউজিক প্ল্যান্টের মতো অভূতপূর্ব সব বাদ্যযন্ত্র সাশ্রয়ী দামে। এছাড়া পুরো সপ্তাহজুড়ে দারাজে থাকবে আরমিন মুসা, আর্টসেলের লিংকন -এর মতো নামী-দামী শিল্পীদের আনাগোনা। ফেইসবুক লাইভে শিল্পীরা নিজেদের গান গাইবেন এবং সরাসরি দর্শকদের প্রশ্নের উত্তর দেবেন। এই ক্যাম্পেইন চলবে ১৫ তারিখ পর্যন্ত।

দারাজ বাংলাদেশের সিনিয়র মার্কেটিং ম্যানেজার মুনাওয়ার চৌধুরী বলেন- “মিউজিক উইক নামের নতুন এই ক্যাম্পেইনটি দারাজ শুরু করল বাংলাদেশের উঠতি শিল্পীদের প্রোমোট করা এবং সঙ্গীতপ্রেমীদের জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করার জন্য। আশা করছি আমাদের এই উদ্যোগটি কার্যকর হবে”।

এদিকে “শূন্য” ব্যান্ডের গায়ক ইমরুল করিম এমিল বলেন- “মিউজিক নিয়ে দারাজের এই উদ্যোগ প্রশংসনীয়। এই উদ্যোগের মধ্য দিয়ে নতুন ধরণের মিউজিকাল ইনস্ট্রুমেন্ট বাংলাদেশে আনার পাশাপাশি দারাজ নতুন শিল্পী তৈরিতেও বড় ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস”।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত