‘অজয়ের জন্যই আমি আজও অবিবাহিত’

প্রকাশ | ০৮ জুলাই ২০১৭, ০১:৩০

অনলাইন ডেস্ক

দীর্ঘদিন পর অজয় দেবগনের সঙ্গে জুটি বাঁধছেন টাবু। নব্বই দশকের সাড়া জাগানো সিনেমা ‘বিদ্যাপথ’, ‘হকিকত’, ‘তক্ষক’য়ের মতো সিনেমা-প্রেমিক জুটি হিসেবে দেখা গেছে তাদের। সামনেই ‘গোলমাল এগেইন’ সিনেমায় আবারও একসঙ্গে দেখা যাবে তাদের।

নব্বই দশকের জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী টাবুকে গত কয়েক বছর ধরে রাশভারী ও গম্ভীর চরিত্রেই দেখে আসছেন দর্শক। এবারে কমেডি ছবি ‘গোলমাল এগেইন’য়ে হাশি-খুশি টাবুকে দেখতে পাবেন দর্শক। মুম্বাই মিরর’কে দেওয়া এক সাক্ষাতকারে টাবু বলেন, “দীর্ঘদিন ধরে রাশভারী চরিত্র করতে গিয়ে হাঁফিয়ে উঠেছি আমি। তাই এবারে কমেডি সিনেমায় কাজ করেছি। এ সিনেমার কাজ করতে গিয়ে শুটিং সেটে অনেক মজা করেছি আর প্রাণ খুলে হেসেছি।”

দীর্ঘদিন পর অজয় দেবগনের সঙ্গে অভিনয় প্রসঙ্গে টাবু বলেন, “অজয়কে আমি প্রায় ২৫ বছর ধরে চিনি। আমার কাজিন সমীর ও অজয় ছিলো ভালো বন্ধু। ওরা একই এলাকায় থাকতো। আমি যখন অল্পবয়সী ছিলাম তখন অজয় আর সমীর আমার পেছনে ঘুরতো! আমি, যেখানেই যেতাম আমার পিছু নিতো ওরা আর কোনো ছেলেকে আমার সঙ্গে কথা বলতে দেখলে তাকে ধরে শাসন করতো। অজয়ের জন্যই আমি আজও অবিবাহিত!”

এ সময় টাবু আরও বলেন, “আমার সঙ্গে সে যা করেছে সেজন্য তার অনুতপ্ত হওয়া উচিৎ। তাই অজয়কে আমি বলেছি আমাকে বিয়ের জন্য ছেলে খুঁজে দিতে।”

এ সময় অজয়কে তার ভালো বন্ধু বলেও উল্লেখ করেন টাবু। তিনি বলেন, “সহঅভিনেতা হিসেবে অজয়কে পেলে আমি খুবই স্বাচ্ছন্দ্যবোধ করি। আমরা একসঙ্গে অনেক সিনেমায় কাজ করেছি তাই শুটিংয়ের সময় একজন আরেকজনের সঙ্গে সহজেই মানিয়ে নিতে পারি।”

এ মুহূর্তে টাবুর জীবনে বিশেষ কে্উ আছেন কি না?- এ প্রশ্নের জবাবে টাবু বলেন, “আমি কারও সঙ্গে প্রেম করছি কি না সেটাই তো জানতে চাইছেন? উত্তরটা হচ্ছে, না।”