ট্রাম্পকে প্রত্যাখান করেছিলেন সালমা হায়েক

প্রকাশ : ০৪ জুলাই ২০১৭, ১৪:৫৩

জাগরণীয়া ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দেওয়া প্রস্তাব মুখের ওপর ফিরিয়ে দেন সুন্দরী মেক্সিকান-মার্কিন অভিনেত্রী সালমা হায়েক। জনপ্রিয় এই হলিউড অভিনেত্রী শুধু সে প্রস্তাব নাকচই করেননি, সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন যে, তার বয়ফ্রেন্ড রয়েছে। কিন্তু ঠিক কোন কারণে এমন উত্তর দিলেন তিনি?

মার্কিন সংবাদমাধ্যম বাজ ফিডের এক প্রতিবেদন থেকে জানা যায়, সালমাকে নিজের সঙ্গে রোমান্টিক সময় কাটাতে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন ট্রাম্প। কিন্তু তাকে প্রত্যাখান করায় নিজের অর্থায়নে চালিত সংবাদমাধ্যম ন্যাশনাল ইনকোয়ারারে সালমার বিরুদ্ধে লেখেন তিনি। সালমা বরাবরই হিলারি ক্লিনটনের সমর্থক। 

এক প্রশ্নের জবাবে তিনি জানান, ট্রাম্পের বিপক্ষে যৌন হয়রানির অভিযোগগুলো সত্যি বলে মনে করেন তিনি।

তিনি বলেন, আমি যখন ট্রাম্পের সঙ্গে দেখা করি, তখন আমার সঙ্গে প্রেমিক ছিলো। ট্রাম্প তার সঙ্গে বন্ধুত্ব করে আমার ফোন নম্বর নেয় এবং আমাকে ফোন দিয়ে ডেট এ যাওয়ার প্রস্তাব দেয়। তবে প্রেমিক না থাকলেও ট্রাম্পের সঙ্গে যেতেন না বলে জানান সালমা। এই কথায় ক্ষুব্ধ হয়ে ন্যাশনাল এনকোয়রারে তার বিরুদ্ধে লেখেন বলে দাবি করেন তিনি। 

পত্রিকাটিতে লেখা কলামে ট্রাম্প অভিযোগ করেন, সালমা হায়েক খাটো বলে তিনি নিজেই তার সঙ্গে নৈশ্যভোজে যাননি। সম্প্রতি একইরকম আরেকটি ঝামেলায় পড়েছেন ট্রাম্প। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত