কনার নতুন মিউজিক ভিডিও প্রকাশ

প্রকাশ : ১৭ জুন ২০১৭, ১৬:০৬

জাগরণীয়া ডেস্ক

ঈদ উপলক্ষে সংগীতশিল্পী দিলশাদ নাহার কনার নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে ইউটিউবে। প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাডবক্সের ইউটিউব চ্যানেলে এই গান প্রকাশ করা হয় ১৫ জুন (বৃহস্পতিবার)। গানটি গানবক্স মিউজিক্যাল অ্যাপেও এখন শোনা যাচ্ছে।

গানের শিরোনাম ‘চাঁদের কণা’। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। মীর মাসুমের সুরে গানটির সংগীতায়োজন করেছেন ডি জে রাহাত। গানটি নিয়ে মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। যেখানে মডেল হয়েছেন কনা নিজেই। নিজের গানের ভিডিওর মডেল হয়ে কনা সব সময় প্রশংসিত হয়েছেন। এবারও ভালো সাড়া পাচ্ছেন বলে জানান।

ভিডিওটি প্রসঙ্গে কনা বলেন, ‘আমার নামের সঙ্গে গানের শিরোনামের মিল আছে। আর ভিডিওটি সত্যিই অন্যরকম হয়েছে। যা এই ঈদে আমার শ্রোতাদের বাড়তি আনন্দ দেবে বলে বিশ্বাস করি। এমন গ্রাফিকস নির্ভর ভিডিও আমার আর করা হয়নি। সত্যি অদ্ভুত সুন্দর।’

প্রায় দেড় যুগের বেশি সময় ধরে গান গাচ্ছেন সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। তাঁর গাওয়া জনপ্রিয় কিছু গানের মধ্যে রয়েছে ‘বরষা’, ‘ধিমতানা’, ‘প্রিয় যাই যাই’, ‘শূন্য থেকে আসে প্রেম’,‘রেশমি চুড়ি’, ‘জ্যামিতিক ভালোবাসা’ ‘সেলফি’, ‘বিয়েবাড়ি’ ইত্যাদি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত