'সবচেয়ে বেশি সমালোচনা আমাকেই ফেস করতে হয়েছে'

প্রকাশ : ০৮ জুন ২০১৭, ২১:২১

জাগরণীয়া ডেস্ক

ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা আলোচিত সিনেমা 'বস-২' সিনেমার আইটেম গান 'আল্লাহ মেহেরবান'কে ঘিরে ধর্মানুভূতির আঘাতের অভিযোগ উঠলে বাধ্য হয়ে তা সরিয়ে নেয়া হয় ইউটিউব থেকে জাজ মাল্টিমিডিয়া। 

তবে এবার আল্লাহ শব্দটি সরিয়ে গানটি নতুনভাবে আসছে। বাকি সব ঠিক থাকছে।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া জানান, যেহেতু ‘আল্লাহ মেহেরবান’ গানটিতে ‘আল্লাহ’র নামটি নিয়েই আপত্তি ছিল সবার, তাই আসছে নতুন গানটিতে ‘আল্লাহ’ শব্দটি ছাড়া বাকি সব ঠিক থাকবে, এমনকি নাচও!

ফারিয়া বলেন, আমি যদি আমার নিজের কথা বলি, গানটি ছিল একটা টিম ওয়ার্কের ফল। গানের কস্টিউমসহ সবকিছু তো আর আমার কথায় হয়নি।

বাট ইটস ওকে, এরই মধ্যে গানটি সরিয়ে নেয়া হয়েছে জাজের চ্যানেল থেকে। গানের লিরিক চেঞ্জ করে আবার আসবে গানটা সামনে। তখন নিশ্চয় গানটি দেখে সবার ভালো লাগবে।

‘আল্লাহ মেহেরবান’ গানটির মধ্য দিয়ে কারো ধর্মীয় ভাবাবেগে আঘাত দেয়ার কোনো উদ্দেশ্য ছিল না দাবি করে নুসরাত ফারিয়া আরো বলেন, ‘আল্লাহ মেহেরবান’ গানটি নিয়ে যে সমালোচনা তৈরি হয়েছে, আমার মনে হয়, সবচেয়ে বেশি ফেস আমাকেই করতে হয়েছে। বাট, আমি মনে করি, একজন আর্টিস্ট শুধু তার সিনেমার সাফল্য ভোগ করবে, সমানভাবে তাকে বদনামটাও তো ভোগ করা উচিত।’

উল্লেখ্য, গেল মাসের ২৬ তারিখে জাজ মাল্টিমিডিয়া তার নিজস্ব ইউটিউব চ্যানেলে রিলিজ দেয় এবারের ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা আলোচিত সিনেমা ‘বস-২’-এর একটি আইটেম গান। ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের গানটি রিলিজের পর পরই সোশ্যাল মিডিয়ায় উঠে সমালোচনার ঝড়।

আল্লাহর নাম নিয়ে নায়িকা নুসরাত ফারিয়াকে কেন অশ্লীল ভঙ্গিতে নাচানো হলো, তার প্রতিবাদে ইউটিউব ও সোশ্যাল সাইটে ছবির পরিচালক, প্রযোজক ও নায়িকা নুসরাত ফারিয়াকে তুমুল গালমন্দ করেন ধর্মপ্রাণ মানুষ।

শুধু তাই না, গানটি সরিয়ে নিতে একাধিক আইনি নোটিশও হাতে পায় জাজ মাল্টিমিডিয়া। তারই পরিপ্রেক্ষিতে গানটি সরিয়ে নিতে বাধ্য হয় তারা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত