বিচ্ছেদের পরও রাগ কমেনি জোলির

প্রকাশ : ০৬ জুন ২০১৭, ১৫:২৬

জাগরণীয়া ডেস্ক

বিয়ে বিচ্ছেদের পর ব্র্যাড পিটের ওপর রাগ কমেনি হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির।  ব্র্যাডের উপর এখনও রাগ-বিদ্বেষ জমিয়ে রেখেছেন জোলি। এমনকি এ রাগ তিনি প্রাক্তন স্বামী ব্র্যাড পিটের বন্ধুদের ওপরেও ঝাড়ছেন। 

হলিউডের একটি ওয়েবসাইট জানাচ্ছে, ব্র্যাড এই সম্পর্ক থেকে বেরিয়ে নতুন করে ফের ডেটিং শুরু করেছেন। কিন্তু, জোলি এখনও তিক্ততা থেকে বেরোতে পারেননি। ব্র্যাডের বন্ধুদের সঙ্গেও নাকি তার স্বাভাবিক সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছে। আর সে জন্য তিনি পরোক্ষভাবে ব্র্যাডকেই দায়ী করেন। 

হলিউড ইন্ডাস্ট্রি সূত্রে খবর, গত আট মাস সবচেয়ে কঠিন সময়ের মধ্যে কাটিয়েছেন অ্যাঞ্জোলিনা। সেটা কাটিয়ে এখন এ সব নিয়ে কথা বলতে পারছেন! 

নাম প্রকাশে অনিচ্ছুক অ্যাঞ্জোলিনার ঘনিষ্ঠ একজন সাংবাদিকদের বলেন, এত দিনে ব্র্যাডের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বন্ধুদের সঙ্গে কথা বলতে শুরু করেছেন অ্যাঞ্জোলিনা। কী ভাবে ব্র্যাড অত্যধিক মদ্যপান করতেন, সন্তানদের কোনও সময়ই দিতেন না— সে সবই ধীরে ধীরে বলতে শুরু করেছেন তিনি।

যদিও এ সব অভিযোগ অস্বীকার করেছে অন্য একটি সূত্র। সেই সূত্রের দাবি, ব্র্যাডের কাছে এখন সন্তানরাই প্রায়োরিটি। তাদের খুশি করার জন্য সব চেষ্টা করছেন তিনি। কাজ সামলে শুরু করছেন নতুন জীবন।

সূত্র: আনন্দবাজার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত