জেনির পরিবর্তে শখ

প্রকাশ : ০৬ জুন ২০১৭, ১৫:২৪

জাগরণীয়া ডেস্ক

চ্যানেল বাংলাভিশনের জন্য এবারও নির্মাণ হচ্ছে ‘অ্যাভারেজ আসলাম’-এর সিক্যুায়াল। গেল রোজা ও কোরবানির ঈদে প্রচারিত ছয় পর্বের এই ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। দর্শক প্রিয়তা মাথায় রেখে এবারও ধারাবাহিকটি প্রদর্শিত হতে যাচ্ছে। এবারের সিক্যুায়ালের নাম রাখা হয়েছে ‘অ্যাভারেজ আসলাম ইজ নট ব্যাচেলর’।

তবে দুই ঈদে পারিহার চরিত্রে অভিনয় করেছিলেন নওরীন হাসান খান জেনি। শিডিউল সমস্যার কারণে তাকে এবার আর দেখা যাবে না। পারিহার চরিত্রে এবার থাকছেন টিভি নাটকের আরেক আলোচিত অভিনেত্রী আনিকা কবির শখ। এমনটাই নিশ্চিত করেছেন নির্মাতা সাগর জাহান।

এ নির্মাতা বলেন, জেনিকে এবার আমরা পাচ্ছি না। শিডিউল মেলাতে পারেননি তিনি। তাই তার জায়াগায় পারিহার চরিত্রে দেখা যাবে শখকে।’ সাগর আরও জানান, আগের দুই কিস্তিতে অ্যাভারাজ আসলাম তথা মোশাররফ করিমকে ব্যাচেলর দেখা গেলেও এবার তাকে বিয়ে করানো হবে। আর সেটা শখের সঙ্গেই হবে। গত ১৬ ও ১৭ মে রাজধানীর পুরান ঢাকার একটি লোকেশনে নাটকটির প্রথম লটের শুটিং শেষ হয়। আগামী ৭ জুন থেকে পরবর্তী ধাপের কাজ শুরু হবে বলে জানান নির্মাতা।

প্রসঙ্গত ‘অ্যাভারেজ আসলাম ইজ নট ব্যাচলর’ ধারাবাহিকে মোশাররফ করিম ও শখ ছাড়া আরও অভিনয় করেছেন- কচি খন্দকার, মনিরা মিঠু, গোলাম ফরিদা ছন্দা, ফারুক আহমেদ, মারজুক রাসেল, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত