প্রিয়াঙ্কার প্রেমে পড়লেন ‘দ্য রক’

প্রকাশ : ০৩ জুন ২০১৭, ১৬:৫১

জাগরণীয়া ডেস্ক

প্রিয়াঙ্কাকে প্রথম দেখেই প্রেম পড়ে গিয়েছিলেন হলিউড সুপার স্টার ডোয়াইন জনসন। সম্প্রতি এমন কথাই জানালেন দ্য রক। ডোয়াইনের কাছে সেটা ছিল, ‘লভ অ্যাট ফার্স্ট সাইট’ অকপট স্বীকারোক্তি দিলেন তিনি।

সদ্যই মুক্তি পেয়েছে ডোয়াইন জনসন, প্রিয়াঙ্কা চোপড়া, জ্যাক ইফরন অভিনীত অ্যাকশন, কমেডি ছবি ‘বেওয়াচ’। ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী ও সাবেক সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু প্রথম দেখাতে প্রিয়াঙ্কার প্রেমে পড়েই ক্ষান্ত হননি। ডোয়াইন জানালেন, বেওয়াচ-এ ভিলেনের জন্য প্রিয়াঙ্কা একেবারে পারফেক্ট।

ডোয়াইন জনসন বলেন, প্রিয়াঙ্কা আমারই এজেন্টের মাধ্যমে আমাদের এজেন্সিতে সই করেছিল। সেই প্রথম দিন থেকেই আমাদের মধ্যে একটা আলাদা যোগাযোগ তৈরি হয়ে যায়। প্রথম দেখাতেই শুধু যে ওকে ভালবেসেছি তাই নয়, তখনই বুঝতে পেরেছিলাম বেওয়াচের জন্য সেরা ভিলেন প্রিয়ঙ্কাই হতে পারবে।

প্রিয়াঙ্কার সঙ্গে বেওয়াচ-এ কাজ করার অভিজ্ঞাতাও শেয়ার করলেন ডোয়াইন। তিনি জানান, একজন ভিলেনের মধ্যে অভিনয়ের যে ধরনের গভীরতা থাকা উচিত, প্রিয়ঙ্কার মধ্যে তার সবটাই রয়েছে। অভিনয়ের প্রতিটি খুঁটিনাটি দিকও খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন প্রিয়াঙ্কা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত