ছবির প্রচারণায় অপু বিশ্বাস

প্রকাশ : ২৬ মে ২০১৭, ১৫:৩৮

জাগরণীয়া ডেস্ক

আগামি ঈদুল ফিতরে বুলবুল বিশ্বাস পরিচালিত রাজনীতি ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন  শাকিব খান ও অপু বিশ্বাস। 

গত ২৪ মে (বুধবার) সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে এ ছবির টিজার ও গান ইউটিউবে মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ছবির প্রচারে সামনে এলেন অপু বিশ্বাস। 

অনুষ্ঠানে ছবিটির কলাকুশলী ও গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে ঢালিউড তারকা বলেন, প্রায় এক বছরের বেশি সময় পর  এভাবে নিজের ছবির প্রচার নিয়ে আপনাদের সামনে এলাম। ভালো লাগছে। আমি মনে করি, বাংলা সিনেমা আমরা নিজ  দায়িত্ব থেকেই ভালো জায়গায় নিতে পারি। কে ভালো, কে মন্দ, তা যাচাই-বাছাই না করে নিজেদের মেধা, শ্রম দিয়ে কাজ করলে ভালো ভালো ছবি দর্শকদের উপহার দেওয়া সম্ভব। এতে করে বাংলা ছবির অতীত সাফল্য ফিরবেই।

প্রেক্ষাগৃহে গিয়ে রাজনীতি দেখার আহ্বান জানিয়ে অপু বিশ্বাস বলেন, অনেক দিন পর আমার ছবি মুক্তি পেতে যাচ্ছে।  রাজনীতি ছবিটি ভালো মানের। আশা করছি, আপনারা হলে গিয়ে এই ছবি দেখে আমাকে উৎসাহিত করবেন। সব সময়ই  আপনাদের সঙ্গে থাকতে চাই।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ছবির পরিচালক বুলবুল বিশ্বাস, প্রযোজক আশফাক আহমেদ, প্রযোজক খোরশেদ আলম  খসরু, সেন্সর বোর্ডের সদস্য ইতেখার নওশাদ প্রমুখ। 

অনুষ্ঠানে সবশেষে রাজনীতি ছবির প্রথম টিজার দেখানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত