৫০ এ পা দিলেন মাধুরী দীক্ষিত

প্রকাশ : ১৬ মে ২০১৭, ১৫:৩৫

জাগরণীয়া ডেস্ক

৫০ বছরে পা দিলেও তাকে দেখে বয়স বোঝার উপায় নেই। প্রতিবারের মতো এবারের জন্মদিনেও হাজারো মানুষের ভালবাসা, শুভেচ্ছা বার্তা পেয়েছেন মাধুরী। কিন্তু সবশেষে পরিবারের সঙ্গেই এই দিনটা সেলিব্রেট করেন তিনি। মাধুরী ১৯৬৭ সালের ১৫ মে জন্মগ্রহণ করেন মাধুরী শঙ্কর দীক্ষিত। ১৫ মে (সোমবার) ছিল মাধুরীর জন্মদিন।

ঘরোয়া পার্টিতে আনন্দ করাই তাকে সবচেয়ে বেশি রিফ্রেশ করে। বয়স ধরে রাখা, দীর্ঘদিন ধরে একটানা দর্শকদের মনে জায়গা করে নেওয়ার রহস্যের বিষয়ে মুখ খুলতে চাননি মাধুরী। তবে তার ক্যারিয়ারের দিকে চোখ রাখলে বোঝা যাবে কিছু জন্মগত ক্ষমতাকে খুব সহজ কিছু নিয়মে বেঁধে রেখেছেন নায়িকা।

সিনে মহলে মাধুরীর হাসি নিয়ে অনেক চর্চা রয়েছে। অনেকেই এই হাসিতে জাদু খোঁজে পান। যা দিয়ে বছরের পর বছর দর্শকদের পছন্দের তালিকায় রয়েছেন তিনি। 

অভিনয়ে শুধু সৌন্দর্য নয়। অভিনয়েও যে তিনি সেরা তা একাধিকবার প্রমাণ করেছেন মাধুরী। ‘তেজাব’, ‘দিল’, ‘বেটা’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘গুলাব গ্যাং’ একাধিক বক্স অফিস হিট দিয়েছেন তিনি। তেমনই বিভিন্ন পুরস্কারও জিতেছে তার অভিনীত ছবি।

মাধুরীর নাচে দর্শকে মন্ত্রমুগ্ধ করে। দীর্ঘদিন কত্থক শিখেছেন। নাচের মুদ্রায় তিনি যেমন অনাবিল আনন্দ খুঁজে পান, তেমনই এই অভ্যেস তার বয়স ধরে রাখার টোটকাও বটে।

ব্যক্তিগত জীবন কী করে ব্যক্তিগত রাখতে হয় তা বোধহয় মাধুরীর কাছ থেকে শেখার। সঞ্জয় দত্তের সঙ্গে তার ডেটিংয়ের জল্পনায় একসময় সরগরম ছিল ইন্ডাস্ট্রি। কিন্তু তারপর গ্ল্যামার ওয়ার্ল্ড বা মিডিয়া থেকে পার্সোনাল লাইফকে একেবারে আলাদা করে রেখেছেন মাধুরী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত